করোনার সর্বশেষ আপডেট

শুক্রবার নারায়ণগঞ্জে পর্যন্ত এলাকা ভিত্তিক করোনায় আক্রান্ত-মৃত্যু-সুস্থ হওয়ার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বানী২৪ঃ ১৫ মে শুক্রবার পর্যন্ত নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৬০ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ১৫৩৫ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা মোট ৬০ জন।

এর মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরও ৬৩ জন। এ নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৪২ জন। ১৫মে শুক্রবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে এ তথ্য জানা যায়।

নারায়লগঞ্জ সিটি কর্পোরেশনঃ জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮ জন এ নিয়ে নাসিক এলাকায মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩৭৫ জনের। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১৯ জন সহ এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭৬৪ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছে মোট ৪২ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ২৩৮ জন।

সদর উপজেলাঃ সদর উপজেলায় গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৩ জনের। এ নিয়ে মোট ২৪৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের গত ২৪ ঘন্টায় ৬ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ৫০৫ জন। আক্রান্তদেও গত ২৪ ঘন্টায় ১ জনের মৃত্যু হওয়ায় মৃতের সংখ্যা দাড়িযেছে ১৪ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬৩ জন।

বন্দরঃ বন্দর উপজেলায় (৫ টি ইউনিয়ন এলাকায়) গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৯ জনের। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৮৯ জনের। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২ জন সহ করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩৫ জন। আক্রান্তদের মধ্যে ১ জনের মৃত্যু হয়েছে বন্দরে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫ জন।

সোনারগাঁঃ সানারগাঁ উপজেলায় গত ২৪ ঘন্টায় ৫৪ জন সহ মোট ৪৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১২ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ৮৩ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন ২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।

আড়াইহাজারঃ আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘন্টায় ৩০ জন সহ ৬০৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ৪ জন সহ এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৪৯ জন। এদের মধ্যে কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।

রূপগঞ্জঃ রুপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘন্টায় ১০৫ জন সহ মোট ৮০০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ১৭ জন সহ করোনায় আক্রান্তের সংখ্যা ৯৯ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১ জনের এবং সুস্থ হয়েছেন ৪ জন।

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।