নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত

শুক্রবার-সিটিতে আক্রান্ত সর্বোচ্চ,জেনে নিন গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ সহ সারাদেশে বেড়েই চলেছে করোনর প্রকোপতা। দেশে শীত কালীন সময়ে করোনার ভয়াবহতা নিয়ে ভয় থাকলেও ঘটতে চলেছে উল্টো ঘটনা। শীত পেড়িয়ে গ্রীম্ম কালীন সময়ে হটাৎ সারাদেশে বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা ।



প্রতিদিন বাড়ছে নারায়ণগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যাও একই সাথে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৬২ জন ।


২৬ মার্চ শুক্রবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিসের রির্পোটের ভিত্তিতে এসব তথ্য জানা যায়।

নতুন আক্রান্ত ৬২ জনের মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে। সিটি এলাকায় গত ২৪ ঘন্টায় আক্রান্তের সংখ্যা ২৮ জন। এছাড়াও বন্দর উপজেলায় ৫ জন,রুপগঞ্জ উপজেলায় ৬ জন,সদর উপজেলায় ১৩ জন এবং সোনারগাঁও উপজেলায় আক্রান্ত হয়েছে ১০ জন।

গত ২৪ ঘন্টায় জেলা থেকে  ৪৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে ৬২ জনের। নতুন সংগ্রিহীত ৪৩২ নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ৮৩৩১৬ জনের।


নতুন আক্রান্ত ৬২ জন সহ মোট জেলায় আক্রান্তের সংখ্যা ৯৬২৯ জন এবং আক্রান্তদের মধ্যে মৃৃত্যুর হয়েছে মোট ১৬৬ জনের। নারায়ণগঞ্জে স্বাস্থবিধীর তোয়াক্বা না করে অবাদে চলা ফেরা করছে সাধারন মানুষ। মার্কেট, শপিংমল ও যানবাহনেওে নেই সাস্থাবিধির নমুন। মাস্ক পড়া যেন বিরক্তিকর ব্যপার হয়েছে জনমনে।

করোনার দ্বিতীয় বছরে করোনা থেকে সুরক্ষা পেতে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের নির্দেশনা সমূহ..

  • মাস্ক পড়ুন
  • ভীর পরিহার করুণ
  • সকল প্রকার জন সমাগম পরিহার করুন
  • শারীরিক দুরত্ব বজায় রাখুন
  • বার বার সাবান দিয়ে হাত ধুয়ে নিন
  • ৪০ বছরের উপরে সকলেই টীকা নিন
  • নিশ্চিত করুণ নো মাস্ক নো সার্ভিস



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লাশ উদ্ধার

সিদ্ধিরগঞ্জে যুবকের লাশ উদ্ধার

নারয়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এখন পর্যন্ত যুবকের পরিচয় শনাক্ত করা যায়নি।