করোনায় মৃতের

সারাদেশে করোনার রেকর্ড- নতুন শনাক্ত ৮৮৭-১৪ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ বাংলাদেশে ১০ মে রবিবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় নতুন করে ১ দিনে সর্বোচ্চ ৬৮৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে সারাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা সর্বমোট ১৪ হাজার ৬৫৭ জন। গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যুবরন করেছে আরও ১৪ জন। এদের মধ্যে পুরুষ ১০ জন এবং নারী ৪ জন। এ নিয়ে দেশে মৃতের সংখ্যা সর্বমোট ২২৮ জন।

১০ মে রবিবার দুপুরে বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. নাসিমা সুলতানা করোনা সম্পর্কিত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানান।

নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘন্টায় ৮৮৭ জন সহ এ পর্যন্ত সারাদেশে করেনায় আক্রান্ত হয়েছে মোট ১৪ হাজার ৬৫৭ জন। আক্রান্তদের মধ্য্যে এ পর্যন্ত মৃত্যু বরন করেছেন মোট ২২৮ জন।

তিনি আরও জানান, আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে সুস্থ হয়েছে আরও ২৩৬ জন। এ নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন মোট ২ হাজার ৬৫০ জন।

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় মৃতের

বাংলাদেশে করোনায় মৃত্যুর রেকর্ড-১ দিনে সর্বোচ্চ মৃত্যু ১৯ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ বাংলাদেশে ১৩ মে বৃধবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছে আরও ১৯ জন। যা সারাদেশে ১ দিনে মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড । এ নিয়ে দেশে মৃতের সংখ্যা সর্বমোট ২৬৯ জন।