করোনায় আক্রান্ত

সারাদেশে গত ২৪ ঘন্টায় ৩০ জনের মৃত্যু-নতুন করে আক্রান্ত আরও ২৮২৮ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ সারাদেশে গত ২৪ করেনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে আরও ৩০ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২ হাজার ৮২৮ জন।

এ নিয়ে ৫ জুন বৃহষ্পতিবার সকাল পর্যন্ত দেশে করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৬০ হাজার ৩৯১ জন। এবং মৃতের সংখ্যা দাড়িয়েছে মোট ৮১১ জন।

যে কারনে বাড়ছে নারায়ণগঞ্জে করোনার সংক্রমণ-যানতে এখানে ক্লিক করুন

৫ জুন বৃহষ্পতিবার বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের করোনা সম্পর্কিত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।


নাসিমা সুলতানা জানান, গত ২৪ ঘন্টায় দেশের বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করা নমুনা থেকে ১৪ হাজার ৮৮ টি পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘন্টায় ২ হাজার ৮২৮ জন সহ দেশে মোট করোনায় আক্রান্ত হয়েছে ৬০ হাজার ৩৯১ জন এবং গত ২৪ ঘন্টায় ৩০ জন সহ মৃত্যু বরণ করেছে মোট ৮১১ জন।

 

নাসিমা সুলতানা আরও জানান. আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে আরও ৬৪৩ জন। এ নিয়ে দেশে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সর্ব মোট ১২ হাজর ৮০৪ জন।

নারাণগঞ্জে কমেছে করোনা সংক্রমন-পড়কে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্বাস্থ্য অধিদপ্তরের

সারাদেশে গত ২৪ ঘন্টায় করোনায় ৪৫ জনের মৃত্যু-নতুন আক্রান্ত আরও ৩২৪৩ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ সারাদেশে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা রোগী সনাক্ত হয়েছে আরও ৩ হাজার ২৪৩ জন। এ নিয়ে দেশে করোনায় আক্রান্ত হযেছে মোট ১ লাখ ৫ হাজার ৫৩৫ জন।