সিদ্ধিরগঞ্জে এক হাজার বোতল ফেনসিডিল সহ স্বামী স্ত্রী গ্রেফতার

নারায়ণগঞ্জ বালী২৪ঃ নারায়ণগঞ্জের সিদিদ্ধরগঞ্জে ১ হাজার বোতল ফেনসিডিল সহ স্বামী-স্ত্রী সহ তিন জনকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। ৪ জুন বৃহষ্পতিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার মৌচাক মাদ্রাসা রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

যে কারনে বাড়ছে নারায়ণগঞ্জে করোনার সংক্রমণ-জানতে এখানে ক্লিক করুন

৫ জুন শুক্রবার দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ক-অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী এ তথ্য জানান। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ফারুক, ইন্সপেক্টর (তদন্ত) আজিজুল হক এ সময় তার সাথে ছিলেন।



গ্রেফতারকৃতরা হল লালমনিরহাট জেলার সদর থানার মোগল হাটের কর্নপুর এলাকার আবেদ আলীর পুত্র মোঃ আশরাফ আলী (৩৯) এবং তার স্ত্রী মুক্তা (২৯)। আরেকজন তাদের সহযোগী রুপগঞ্জ উপজেলার আঃ হামিদের পুত্র জায়েদুল। ঘটনার সময় সে পালিয়ে যায় পরে তাকে রুপগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

 

সংবাদ সম্মেলনে জানানো হয়, বৃহষ্পতিবার গভীর রাতে সিদ্ধিরগঞ্জের মোৗচাক মাদ্রাসারোড এলাকায় হোসেন চেধৈূরীর ভাড়াটিয়া বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ ৪টি প্লাস্টিকের বস্তায় মোড়ানো ১ হাজার বোতল ফেনসিডিল উদ্ধার করে।  তাদেরকে আটক করে। ভারতীয় তৈরি ফেনসিডিল লালমনিরহাট জেলার সিমান্ত এলাকা থেকে বিভিন্ন পরিবহনের মাধ্যমে এনে ঢাকা ও নারাণগঞ্জের বিভিন্ন এলাকার মাদক ব্যাসায়িদের কাছে বিক্রি করে আসছে বলে জানিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জে কমেছে করোনা সংক্রমন-বিস্তরিত পড়তে ক্লিক করুন এখানে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুরুষাঙ্গ

অনৈতিক কাজের অভিযোগে আবাসিক হোটেল থেকে ৭ নারী-পুরুষ আটক

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ আবাসিক হোটেলে অনৈতিক কাজের অভিযোগে ৭ জন নারী ও পুরুষকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে ২ জান পুরুষ এবং ৫ জন নারী।