সিদ্ধিরগঞ্জে করোনায় আক্রান্ত

সিদ্ধিরগঞ্জে করোনায় নিহত শ্রমিক লীগ নেতার স্ত্রী ও কন্যা করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরনকারী সিদ্ধিরগঞ্জের শ্রমিক লীগ নেতার স্ত্রী ও কন্যা করোনায় আক্রান্ত হয়েছে।

করোনার উপসর্গ দেথা দিলে গত ১১ এপ্রিল তাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইইডিসিয়ারে পাঠানো হয় । এরপর ১৩ এপ্রিল রাতে আইইডিসিআর থেকে জানানো হয় তারাও করোনায় আক্রান্ত।

করোনায় আক্রান্তরা হলেন মৃত মজিবুর রহমানের স্ত্রী জাহানারা বেগম (৪৮) এবং তাদের মেয়ে লাভলী আক্তার (৩০)। তারা সিদ্ধিরগঞ্জের জালকুড়ি সিকদার বাড়ি পুল এলাকার বাসিন্দা।

উল্লেখ্য যে, জাহানারা বেগমের স্বামী আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সহ-সভাপতি মৃত মজিবুর রহমান গত  ৮ এপ্রিল বুধবার করোনায় আক্রান্ত হয়ে সকাল ১১ টায় ঢাকার কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

মৃত মাজিবুর রহমানের পরিবার ও তার বাড়িতে ৩০ টিরো ভাড়াটিয়া পরিবার সহ লকডাউন করে দেওয়া হয়েছে। বর্তমানে আক্রান্তদের নিজ বাড়িতেই কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার বলেন, আক্রান্তদের বাড়িটি লাকডাইন করে দেয়া হয়েছে । যেকোন সমস্যা হলে ও কোন কিছুর প্রয়োজন হলে আমাদের জানাতে বলা হয়েছে। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

সিদ্ধিরগঞ্জে করোনায় আক্রান্ত, সিদ্ধিরগঞ্জে করোনায় আক্রান্ত. 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*