সিদ্ধিরগঞ্জে গায়ে হলুদের অনুষ্ঠানে মদ্য পান করে ৩ যুবকের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জের নাসিক ২নং ওয়ার্ডের মিজমিজি এলাকায় গায়ে হলুদের অনুষ্ঠানে বিয়ার পান করে ৩ যুবকের মৃত্যুর হয়েছে। এছাড়াও আরো ৫-৬ জন যুবক গুরুতর অসুস্থ্য হয়ে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

২৫ জানুয়ারি শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩ যুবকের মৃত্যু হয়েছে।
নিহতরা হলেন, মিজমিজি পশ্চিমপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে আশিক (১৮), একই এলাকার আলাউদ্দিন মাষ্টারের ছেলে আকিব আল হাসান (২৩) এবং মৃত আমির হোসেনের ছেলে রাসেল (২৮)।

এর আগে ২৩ জারনুয়ারি বুধবার রাতে মিজমিজির পশ্চিম পাড়া ঈদগাহ এলাকার আমিনুল হকের মেয়ে আইরিন হক ববির গায়ে হলুদের অনুষ্ঠান চলাকালীন ৮ থেকে ১ জন যুবক বিয়ার পান কর।। বিয়ার পান করার পড়েই তার অসুস্থ হয়ে যায়।

পরে ২৪ জানুয়ারি বৃহস্পতিবার সকালে অসুস্থ্যদের ঢাকা মেডিকেল ও অন্যান্য হাসপাতালে অশুস্থ অবস্থায় ভর্র্তি করা হয়।
শুক্রবার সকালে ৩ জন মৃত্যুবরণ করে বলে জানায় পুলিশ। বাকিরা আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শাহীন শাহ্ পারভেজ, পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পরিদর্শক (অপারেশন) আজিজুল হক ও উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম সঙ্গীয় ফোস নিয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থলে ছুটে যায় ।
পুলিশ বিয়ে বাড়ীর পাশের বাড়ী খন্দকার ভিলায় গায়ে হলুদের ষ্টেজ তল্লাশী চালিয়ে ১৬টি খালি বিয়ারের ক্যান উদ্ধার করা হয়।
ময়নাতদন্তের জন্য দুইজনের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার বিষয়ে তদন্ত চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে হলে যানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*