সিদ্ধিরগঞ্জে প্রি-পেইড মিটার বন্ধের দাবীতে ঝাড়ু হাতে মানববন্ধন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জে প্রি-পেইড মিটার সংযোগের সিদ্ধান্ত বাতিলে দাবীতে মানববন্ধন করেছে নাসিক ৯নং ওয়ার্ডের বিক্ষুব্দ এলাকাবাসী।

৭ জুলাই রবিবার সকাল ১০ টায় জালকুড়ি বাস স্ট্যান্ডে জালকুড়ি প্রি-পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির ব্যানারে কয়েক হাজার নারী ও পুরুষ এ মানববন্ধনে অংশগ্রহণ করে এ সিদ্ধান্ত বাতিলের দাবীতে বিক্ষোভ প্রদর্শন করে।
জালকুড়ি প্রি-পেইড মিটার সংযোগ প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও আওয়ামীলীগ নেতা বদিউজ্জামান বদুর সভাপতি অনুষ্ঠিত উক্ত মানববন্ধনে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন, অত্র কমিটির যুগ্ন আহ্বায়ক সিরাজুল ইসলাম সিরাজ, সামছুল আলম বাচ্চু,আনোয়ার মাষ্টার, জুয়েল প্রধান, প্রধান উপদেষ্টা আ: খালেক প্রধান, উপদেষ্টা শাহাবুদ্দিন প্রফেসর, আনোয়ার, সদস্য মজিবুর রহমান, সিরাজুল ইসলাম শেরআলী, মাষ্টার, রেজাউল করিম কুদরতসহ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, কোন নির্দেশ ছাড়াই আমাদের উপর চাপিয়ে দেয়া সিদ্ধান্ত আমরা মানি না। এ সিদ্ধান্ত নিরীহ সাধারন জনগনের বিরুদ্ধে আত্মঘাতি সিদ্ধান্ত। প্রি-পেইড মিটারের মাধ্যমে জনগনের অর্থ হাতিয়ে নেয়ার একটি অপকৌশল। এছাড়া এ প্রি-পেইড মিটারের টাকা রিচার্জ করতে ২২ ডিজিটের একটি নাম্বার রিফিল করতে হয়। যদি একটি নাম্বার ভুল হয় তবে মিটারটি হ্যাং হয়ে যায়, তখন এ মিটারটি সচল করতে হলে বিদ্যুৎ কর্তৃপক্ষকে ৬০০ টাকা চার্জ দিতে হয়। তাই জনগনের স্বার্থ বিরোধী এই সিদ্ধান্ত বাতিল করার জন্য সরকারের প্রতি দাবী জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*