হত্যা

সিদ্ধিরগঞ্জে বাইক আরোহী এক যুবককে হত্যা করল বনভোজনের যাত্রীরা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জে বাইক আরোহী এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বনভোজনের যাত্রীদের বিরুদ্ধে । এ ঘটনায় নিহতের চাচা জজ মিয়া বাদী হয়ে বাসের চালক-হেলপারসহ ২০/২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।



১৯ জানুয়ারি বুধবার সাড়ে ১০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় পিডিকে পাম্পের সামনে এই ঘটনা ঘটে।

বাসটিতে ২০-২৫ জান যাত্রী ছিল বলে জানা গেছে। তারা সবাই গুলিস্তানের বঙ্গবাজার সিটি প্লাজা মার্কেটের দোকান কর্মচারী। ওই রাতে তারা বাসে করে বনভোজনে কক্সবাজার যাচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ।



নিহত বাইক আরোহীর নাম আবু সুফিয়ান ( ২৫)। সে মিজিমিজি পশ্চিমপাড়া বড়বাড়ী পুকুরপাড় এলাকার মৃত গোলজার হোসেন বকুলের ছেলে।

জানা গেছে আবু সুফিয়ান (২৫) ও তার বন্ধু অনিক সরকার হৃদয় (২৪)  রাতে ঢাকা থেকে বােইকে করে নিজ বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মোটরসাইকেলটিকে ওই বাসের চালক চাপ দেয়।



পরে নিহতরা বাসটিকে থামালে বাসের হেলপার,ড্রাইভার ও বাসে থাকা যাত্রীরা আবু সুফিয়ান ও অনিক সরকার হৃদকে বেধর মারধর করে । একপর্যায়ে এক যাত্রী নিহত আবু সুফিয়ানের গলাতে পায়ে চাপ দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এতে আবু সুফিয়ার গুরুতর আহত হয়।  পরে আশেপাশে থাকা লোজন ছুটে আসে অহত অবস্থায় তাকে  সাইনবোর্ড প্রো-এ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সুফিয়ানকে মৃত ঘোষণা করেন।



খবর পেয়ে সাথে সাথেই বাসটিকে আটক করে কাঁচপুর হাইওয়ে পুলিশের শিমরাইল ক্যাম্পের সদস্যরা। তবে পালিয়ে যাায় বাসের হেলপার ও ড্রাইভার।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানায়,বিষয়টি তদন্ত করে দেখছি। দোষীদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।