গাঁজা

সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমান গাঁজা সহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিপুল পরিমান গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গ্রেফতারকৃতদের নাম মোঃ কবির হোসেন (২৩) ও অপরজন শ্রী রাজেন দেবনাথ (২২) ।

২৫ আগষ্ট বুধবার সকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় চিটাগাং রোড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩২ কেজি গাজা, মোবাইল ফোন ও বাসের টিকেট উদ্ধার করা হয়।



গ্রেফতাকৃত মোঃ কবির হোসেন  কুমিল্লার সদর দক্ষিণ থানাধীন সুবর্ণচর এলাকার বাসিন্দা ,তার পিতার নাম আবদুর রহিম এবং অপরজন শ্রী রাজেন দেবনাথ (২২) একই এলাকার বাসীন্দ , তা পিতার নাম শ্রী দুলু নাথ ।

তাদে গ্রেফতারে বিষয়টি আজ বুধবার দুপুরে র‍্যাব-১১’র লে. কমান্ডার মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


র‍্যাব-১১ বিজ্ঞপ্তিতে জানায়, যাত্রীবাহী বাসে সাধারণ যাত্রী সেজে আসামিরা দীর্ঘদিন ধরে ব্যবহৃত ট্রাভেল ব্যাগে অভিনব পদ্ধতিতে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গাঁজা

ফতুল্লায় ২৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ফতুল্লা থেকে ২৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ। ২০ এপ্রিল ফতুল্লার তুল্লার পাগলা দৌলতপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।