ধর্ষণ

সিদ্ধিরগঞ্জে রাস্তা থেকে ডেকে নিয়ে জোর করে ২ বোনকে ধর্ষণ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রাস্তা থেকে ডেকে নিয়ে জোর করে দুই বোনকে ধর্ষণ করার ঘটনা ঘটেছে। এ ঘটনা ধামা-চাপা দেওয়ার চেষ্টা করার অভিযোগও উঠেছে এক বাড়িওয়ালার বিরুদ্ধে।

গত ৫ অক্টোবর সিদ্ধিরগঞ্জের মিজমিজির সাহেবপাড়া এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ধর্ষক আবু বক্করকে (৫৫) গতকাল সোমবার রাতে গ্রেফতার করেছে। ধর্ষক আবু বক্কর স্থানীয় একটি বাড়ির কেয়ারটেকার।


জানা গেছে, গত ৫ আক্টোবর রাতে রাত ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের মৌচাকের একটি কারখানা কাজ শেষে বাড়ি ফিরছিল দুই বোন ।  রাস্তায় আবু বক্করের সাথে দেখা হলে সে দাদু দাদু বলে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যায়। এরপর দুই বোনকে ২ টি রুমে আটকে রেখে মুখে গামছা বেঁঁধে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

 

ধর্ষণের ঘটনা ধামা চাপা দেওয়ার চেষ্টা করে ওই বাড়িও মালিক ও স্থানীয় মাতোব্বর। ঘটনা ধামা-চাপা দেওয়ায় ব্যার্থ হলে গতকাল সোমবার ধর্ষণের বিষয়টি প্রকাশ পায় এবং এলাকাবাসী পুলিশে জানায়।


খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ধর্ষক আবুকে গ্রেফতার করে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইশতিয়াক আশফাক রাসেল ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষক আবু বক্করকে গ্রেফতার করা হয়েছে,তার বিরুদ্ধে থানায় মামলা দয়েরের প্রস্তুতি চলছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুপ্রিমকোর্ট

বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না-হাইকোর্ট

নারায়গঞ্জ বাণঅী২৪.কমঃ বিয়ের প্রতিশ্রুতি ভাঙলেও সম্মতিক্রমে শারীরিক সম্পর্ক ধর্ষণ হবে না বলে জানিয়ে দিয়েছে হাইকোর্ট। একই  সাথে ”বিয়ের প্রলোভনে ধর্ষণ” এমন একটি মামলা খারিজ করে দেয় হাইকোর্ট।