Rab-11

সিদ্ধিরগঞ্জে ৫০ লক্ষ টাকার অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও ভারতীয় পন্যা সহ আটক ২

 নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  শুল্ক ফাঁকি দেওয়া প্রায় ৫০ টাকা  সমপরিমানের ভারতীয় পন্য ও  অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট  সহ ২ জনকে আটক করেছে র‍্যাব- ১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল।

২৭ নভেম্বর সোমবার গোপন সংবাদের ভিত্তিতে রায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড নামক স্থানে ফুটওভার ব্রীজের নীচে সিএনজি স্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করে তাদের আটক করে।



আটকৃকতার হলো,আব্দুল আজিজ (২৬), তার পিতার নাম বাবুল মিয়া,। সে কুমিল্লা জেলার লাকমাস উপজেলার ফুলগাঁও গ্রামের বাসিন্দা। অপরজনের নাম   মোঃ শাহিন উদ্দিন (২২), সে নোয়াখলী জেলার কবিরহাট উপজেলার রামাসুফুর গ্রামের সেলিম মিয়ার ছেলে।



র‌্যাব  এস সংবাদ সম্মেলেনে জানায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব- ১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল ২৭ নভেম্বর ২০২৩ইং তারিখ নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড নামক স্থানে ফুটওভার ব্রীজের নীচে সিএনজি স্ট্যান্ড সংলগ্ন মহাসড়কের উপর চেকপোস্ট পরিচালনা করে ৫০ লক্ষ টাকা মূল্যের অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও বিপুল পরিমান শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় পণ্য সহ ০২ জন আসামীকে গ্রেফতার করা হয়।  এ সময় মাদক ও চোরা চালান পরিবহণে ব্যবহৃত একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।



র‌্যাব আরও জানায়,  প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীদ্বয় জানায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী ও চোরা চালান কারবারী। তারা দীর্ঘদিন যাবৎ একটি বিশেষ কৌশলে কাভার্ড ভ্যানে করে অবৈধ টাপেন্টাডল ট্যাবলেট ও শুল্ক ফাঁকি দেওয়া ভারতীয় পণ্য নারায়ণগঞ্জ ও ঢাকা’সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে বলেও জানায় র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*