মেয়র আইভী

সিদ্ধিরগঞ্জে ৫৯ কোটি টাকার প্রকল্প উদ্ভোধন করলেন মেয়র আইভী

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জের ভাঙ্গারপুল হইতে শিমরাইল গলাকাটা ব্রীজ পর্যন্ত ডিএনডি মেইন খাল পুন:খন ও আশেপাশের এলাকার সুন্দয়সৌন্দর্য বর্ধন কাজের উদ্ভোধন করেছেন নারয়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হয়াৎ আইভী।

৩ মে শুক্রবার বিকাল ৫টায় সিদ্ধিরগঞ্জের ৭নং ওয়ার্ডের কদমতলী নাভানা ভুইয়া সিটি এলাকায় তিনি এ উদ্ভোধন করেন।
এ প্রকল্পের আওয়াতয় থাকছে সিদ্ধিরগঞ্জ ভাঙ্গারপুল হইতে শিমরাইল গলাকাটা ব্রীজ পর্যন্ত ডিএনডি মেইন খাল পুন:খনন ও ও খালের পাশের রাস্তা, ড্রেন, ব্রীজ, ওয়াকওয়ে, ল্যান্ডস্কেপিংসহ সৌন্দর্য বর্ধন। এতে মোট ব্যায় ধারা হয়েছে ৫৯ কোটি টাকা।

প্রকল্পের উদ্বোধনি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তোব্যতে আইভী বলেন, সিদ্ধিরগঞ্জ অঞ্চলে কাজ করতে গিয়ে কোন বৈষম্য করিনি। আজ ৫৯ কোটি টাকার একটি প্রকল্প উদ্বোধন করলাম ,এর আগেও সিদ্ধিরগঞ্জের রাস্তাঘাট, মহল্লার রাস্তা ড্রেন সহ উন্নয়ণ মূলক ব্যাপক কাজ করেছি। কাউন্সিলরদের কাছ থেকে সহযোগিতা চাই যেন এই কাজটি করতে কোন অসুবিধা না হয়। লীজ নেওয়া রেলওয়ের জায়গাতে কাউন্সিলরদের জন্য কার্যালয় করে দেব ও পাশাপাশি এখানে একটি হাসপাতাল করার পরিকল্পনা রয়েছে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়নে বিশ্বাস করেই দেশের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীকে অনুস্বরন করে সকল বিভেদ ভুলে বিগত ৭ বছর যাবৎ উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। ভাল ভাবে কাজ করার জন্য আপনাদের সকলের সহযোগীতা প্রয়োজন ।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা, কাউন্সিলর ইকবাল হোসেন, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, মনোয়ারা বেগম ও আয়েশা আক্তার দিনা সহ ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স উদয়ন বিল্ডার্স (জেভি) এর স্বত্ত্বাধিকারী ও প্রকৌসলি সহ আরো অনেকে। মেয়র আইভী মেয়র আইভী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইভী

তৈমূর শামীম ওসমানের তোতা পাখি-আইভী-বিস্তারিত পড়ুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বিএনপির সাবেক নেতা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী  তৈমূর শামীম ওসমানের তোতা পাখি বলে মন্তব্য করেছেন সাবেক মেয়র আইভী।