সেলিম ওসমানের নির্বাচনী সভা-৩ হাজার নেতাকর্মীদের ভোজন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এক ব্যতিক্রম নির্বাচনী সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন এমপি সেলিম ওসমান।

৫ ডিসেম্বর বুধবার বিকালে ধামগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুম আহম্মেদের উদ্যেগে মালিবাগ এলাকায় অবস্থিত ক্যাসল ফুড চাইনিজ রেস্টুরেন্টে এই ব্যতিক্রম অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নির্বাচনী সভায় আগাত জনগন, জাতীয় পার্টি ও আওয়ামীলীগের ৩ হাজার নেতাকর্মীর জন্য ভোজের আয়োজন করেন এমপি সেলিম ওসমান।

এই অনুষ্ঠানকে ঘিরে মঙ্গলবার রাত থেকে ক্যাসল ফুড চাইনিজ রেস্টুরেন্টে চলে উৎসব মূখর পরিবেশ। মঙ্গলবার রাত থেকে চলে গরু জবাই ও রান্না।

জানা যায়, বুধবার দুপুর একটার পর থেকে উপজেলা ধামগড় ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে জনসাধারণ ও জাতীয়পার্টি ও আওয়ামীলীগের নেতাকর্মী লাঙ্গল, লাঙ্গল শ্লোগানে মালিবাগ এলাকায় অবস্থিত ক্যাসল ফুড চাইনিজ রেস্টুরেন্টে সমাবেত হন। সভাস্থলে আগত উপস্থিত নেতাকর্মীদের টোকেন এর মাধ্যমে খাবার বিতরণ করা হয়।

দুপুরের ভুড়িভোজের পর বিকাল ৩টার দিকে এমপি সেলিম ওসমানের সভার শুরু হয়। সভা কার্যক্রম শুরু করার আগে বিশেষ দোয়া ও মোনাজত করা হয়। এ সময় মোনাজত করেন, লাঙ্গলবন্দ চিড়ইপাড়া জামে মসজিদের ইমাম মাওনালা আব্দুস ছাত্তার।

এরপর থেকে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ, নারায়নগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহের, নারায়ণগঞ্জ মহানগর জাজীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান মাকসুদ,

বন্দর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এহাসান ,ধামগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুম আহম্মেদ, বন্দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম, ধামগড় ইউনিয়ন পরিষদ প্যানেল চেয়ারম্যান নবী হোসেন, দস্য ফয়েজুর রহমান, আবু সাঈদ, হাফেজ আইয়ুব আলী।

মহিলালীগ নেত্রী ও ধামগড় ইউপি সংরক্ষিত মহিলা সদস্য সকিনা বেগম, নাসিক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম।

আওয়ামী লীগের নেতাদের মধ্যে,  আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ মিয়া, ধামগড় ইউনিয়ন যুবলীগ নেতা নজরুল ইসলাম বাদশা, যুবলীগ নেতা রফিয়ান আহমেদ, কাজী জহির, সিরাজুল ইসলাম, নাজিমউদ্দিন, বন্দর মহিলালীগের সভাপতি সালিমা হোসেন শান্তা, ইফাত জাহান মায়া, মাকসুদা বেগম প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।