নারায়ণগঞ্জের করোনা

সোমবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জের করোনা আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সারকারি ভাবে করোনা পরীক্ষায় ফি নির্ধারনের পর থেকে করোন পরীক্ষায় আগ্রহ হারাচ্ছে সাধারন জনগন।

গত কয়েক দিন ধরে সরকারি হিসেব অনুযায়ী নারায়ণগঞ্জে নিন্ম মুখী করোনা আক্রান্তের সংখ্যা। নমুনাও সংগ্রহীত হচ্ছে আগের তুলনায় কম।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়েছে ২০ জন এবং মৃত্যুবরণ করেছে আক্রান্তদের মধ্যে আরও ২ জন।


৬ জুলাই সোমবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য পাওয়া যায়।

করোনায় গত ২৪ ঘন্টায় মৃত্যু হওয়া ২ জনের মধ্যে একজন নারায়ণগঞ্জ সিটি এলাকার ও আরও একজন সোনারগাঁয়ের মোগরাপাড়া এলাকার বসীন্দা। মৃতদের বয়স যথাক্রমে ৬৪ বছর ও ৮০ বছর। এদের মধ্য একজন পুরুষ ও আরেক জন নারী।

গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ২০ জনের মধ্যে আড়াইহাজারে আক্রান্ত হয়েছে ৫ জন, নারায়ণগঞ্জ সিটি এলাকায়(৩’শ শয্যা হাসপাতাল সহ ) ৫ জন, সদর উপজেলায় ৬ জন এবং সোনারগাঁ উপজেলায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৪ জন।


নারায়ণগঞ্জ জেলায় নতুন আক্রান্ত সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়াল ৫৩৪৩ জনে এবং নতুন মৃত্যু ২ জন সহ মোট মৃত্যুর সংখ্যা দাড়াল ১১৭ জনে।

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩২১ টি,যার মধ্যে আড়াইহাজার উপজেলা থেকে ২৭ টি, বন্দর উপজেলা থেকে ১৬ টি, সিটি এলাকার ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে ৯৮ টি, রুপগঞ্জ উপজেলা থেকে ৪৬ টি, ইউএস-বাংলার মাধ্যেমে ৯৫ টি, সদর উপজেলা থেকে ৩০ টি এবং সোনারগাঁও উপজেলা থেকে সংগ্রহ করা হয়েছে নুতন ৯ টি নমুনা।


নতুন সংগ্রীহিত ৩২১ নমুনা সহ নারায়ণগঞ্জে জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৬৬২১ জনের, যার মধ্যে করোনা পজেটিভ পওয়া গেছে ৫৩৪৩ জনের।

তবে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়নি কেউ। নতুন সুস্থ না থাকায় জেলায় মোট সুস্থতার সংখ্যা ৩৯৩৯ জন।


আরও খবর পড়ুন নিচের লিংকে ক্লিক করে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জের করোনা

মঙ্গলবার পর্যন্ত নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় করোনায় আক্রান্ত-মৃত্যু-সুস্থ হওয়ার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ ১৯ মে মঙ্গলবার পর্যন্ত নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ১২৫ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৭৮৩ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা মোট ৬৪ জন। এর মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরও ২২