সোনারগাঁওয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে এলাকাবাসীর সাথে সম্ভাব্য চেয়ারম্যান প্রর্থীর মত বিনিময়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়নগঞ্জের সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে



১ অক্টোবর শুক্রবার বিকেলে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের মুন্সীরপুর গ্রামে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এবি এম রিপনের পক্ষেস্থানীয় এলাকাবাসীর উদ্যোগে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন লুৎফর রহমান।

 

সভায় নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়ার দাবি জানিয়ে এলাকাবাসীর পক্ষ থেকে বক্তব্য রাখেন মোশারফ হোসেন, সোহেল, হারুন ফকির, ১ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ও নোয়াগাঁও ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সরওয়ার পারভেজ মোবারক,ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জহির, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোকবেল হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ,আওয়ামীলীগ নেতা বাদল ভুঁইয়া। ৬নং ওয়ার্ড যূলীগের সভাপতি মোক্তার হোসেন।


এ সময় বক্তারা বলেন, এ বি এম রিপন একজন বীর মুক্তিষুদ্ধার সন্তান এবং জীবনের শুরু থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে সে ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।স হিসেবে তিনিই নৌকা প্রতিক পাওয়ার যোগ্য।

 

নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এ বি এম রিপন বলেন,আমি সবার সহযোগিতায় সবার চেয়ারম্যান হতে চাই এবং মানুষের সেবা জনগনের দার গোড়ায় পৌঁছে দিতে চাই। আামি নৌকা প্রতিক পাব এমন আশা প্রকাশ করে রিপন বলেন, দলীয় মনোনয়ন পেতে আমি আপনাদের সহযোগিতার কামনা করি।


তিনি বলেন,যিনি গত নির্বাচনে নৌকা প্রতিক পেয়ে জনবিচ্ছন্নতার কারণে প্রায় ১৭শ ভোটের ব্যাবধানে ফেল করেছে,যিনি দলের মনোনীত প্রর্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করেছে এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে নির্বাচন পরিচালনায় অংশ নিয়েছেন তাদের সাথে মনোনয়ন খেলায় আশা করি আমি জয়ী হব।

পরে সভার সভাপতির বক্তব্য শেষে হাফেজ মোঃ মনির হোসেনের দোয়া পরিচালনার মাধ্যমে মত বিনিময় সভা শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নির্বাচন কমিশন-

আসন অনুসারে নির্বাচিত ২৯৮ জনের নামের তালিকা-(বিভাগ ভিত্তিক)

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।