এমপি লিয়াকত হোসেন

সোনারগাঁয়ে প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করলেন এমপি লিয়াকত হোসেন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় মোগরাপাড়া ইউনিয়নে অবস্থিত ৪৯ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মিত ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে।

২৯ সেপ্টেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নির্মিত এই ভবনের উদ্বোধন করেন।



এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামী ২ বছরের মধ্যে সোনারগাঁয়ের সকল প্রাথমিক বিদ্যালয়ের অসমাপ্ত ভবনের কাজ সমাপ্ত করার চেষ্টা করব।

তিনি বলেন, এই সাত বছরে প্রাথমিক বিদ্যালয়ের ব্যাপক কাজ করেছি। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রাথমিক গণশিক্ষামন্ত্রীকে ধন্যবাদ জানান।



এই সময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতর রহমান খান, বাড়ি-মজলিস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নারগিস আক্তার, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, সহকারী শিক্ষা অফিসার কানিজ ফাতিমা, লোরা আক্তার, মোগরাপারা ইউনিয়ন ৩ নং ওয়ার্ডের মেম্বার মোঃ মানিক মিয়া,



সোনারগাঁ উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আলহাজ্ব জাবেদ রায়হান জয়, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আনিসুর রহমান বাবু, মোঃ আলমগীর কবির মেম্বার, মোঃ ফজলুল হক মাস্টার, আব্দুল মান্নান মেম্বার, মোঃ মনির হোসেন, জাতীয় পার্টি নেতা মল্লিক মঞ্জুর হোসেন হিরু, মোঃ হাসান রিতু, মোঃ শাহীন মিয়া, হাসান মিয়া, মোঃ জহির ও ফজলুল হক মাষ্টার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, স্কুলের সকল শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*