হত্যা

সোনারগাঁয়ের কাঁচপুরে বাবার লাঠির আঘাতে কিশোর ছেলের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সোনারগাঁয়ের কাঁচপুরে বাবার লাঠির আঘাতে কিশোর ছেলের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত ছেলের বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত কিশোর ছেলের নাম সজিব মিয়া। তার বয়স ১২ বছর।

ঘাতক পিতার নাম রুবেল। তার পিতার নাম  আফজাল হোসেন। সে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার উপজেলার কাঁচপুর ইউনিয়নের বেহাকৈর গ্রামের বাসিন্দা।



জানা গেছে, মাদকাশক্ত রুবেলের স্ত্রী  স্বামীর অত্যাচার সহ্য করতে না পেরে স্বামী সন্তান রেখে বাবার বাড়ি চলে যায়। এরপর থেকে তার ছেলে সজিব তার দাদির সঙ্গে বাবার বাড়িতেই থাকতো। পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে নিহতের দাদীর সঙ্গে ঝগড়ার সময় নিজের ছেলেকে লাঠি দিয়ে  পিটিয়ে আহত করে। একই সাথে ছেলের পেটে লাথি দেয়।


পরবর্তীতে ছেলে সজিব  গুরুতর অসুস্থ হয়ে পারলে নাক ও কান দিয়ে রক্ত ঝড়া অবস্থায় তাকে চিকিৎসা প্রদানের জন্য স্থানীয় একটি ক্লিনিক নিয়ে গেলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মাদকাসক্ত বাবাকে আটক করা হয়েছে ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে  বলে জানান সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের ফলাফল-আসন অনুসারে নির্বাচিতদের তালিকা

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ সফল ভাবে শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, আর শেষ হয় বিকাল ৪টায়।