সংঘর্ষ

সোনারগাঁয়ে এম্বুলেন্স-ট্রাকের মুখমুখ সংঘর্ষ-নিহত ২

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সোনারগাঁয়ে উল্টো পথে ছুটে আসা ট্রাকের সাথে একটি রোগীবাহী  অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে রোগীর সাথে থাকা দুই ব্যাক্তি নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

আড়ও পড়ুন-দেশে চলমান লকডাউন বাড়ছে আরও ৭ দিন

২২ মে শনিবার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নয়াবাড়ি এলাকার অনন্ত গার্মেন্টস কারখানার সামনে এ  সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় নিহতরা হলেন, মো. হুমায়ুন (৪০) ও ফারুক হোসেন (৩৫)।


জানা গেছে, পণ্যবাহী ট্রাকটি রহিম স্টিল মিলের সামনে থেকে ইউটার্ন নিয়ে উল্টোপথে মদনপুরের দিকে যেতে থাকে। এরপর ট্রাকটি নয়াবাড়ি এলাকার অনন্ত গার্মেন্টস কারখানার সামনে আসার পর  ঢাকাগামী অ্যাম্বুলেন্সটিরে সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এত ঘটনাস্থলেই নিহত হয় অ্যাম্বুলেন্সে থাকা একজন । এছাড়াও গুরুতর অবস্থায় হাসপতালে নেওয়ার পর মারা যায় আরও একজন।


ঘটনার সত্যতা নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান মনির জানান, নয়াবাড়ি এলাকার অনন্ত গার্মেন্টস কারখানার সামনে ট্রাক- অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহত হয়েছে দুই জন। নিহতদের লাস উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনাস্থল থেকে ট্রাক ও অ্যাম্বুলেন্সটি উদ্ধার করেছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লকডাউন

লকডাউন দেখতে আইছি সেই সুযোগে কিছু ফল কিন্না নিলাম

স্টাফ রিপোর্টারঃ ঢাকা-চিটাগং হাইওয়ের মাঝেই রয়েছে মদনপুর বাস-ষ্ট্যান্ড। প্রতিদিন হাজারো মানুষের মিলনমেলা আজ যেন জনশূন্য প্রায়। গত ২৩ জুলাই শুরু হওয়া লকডাউনের প্রভাব দেখা মিলে এই বাস-ষ্ট্যান্ড এর দিকে নজর দিলেই।