আক্রান্তের সংখ্যা ৫

সোনারগাঁয়ে এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ নারয়ণগঞ্জে সোনারগাঁয়ের কাঁচপুরে তারেক অজিজ নামের আরও এক করোনা রোগী সনাক্ত হয়েছ।  ১৮ এপ্রিল শনিবার দুপুরে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সোনারগাঁয়ে কাঁচপুরে তারেক আজিজ নামের একজন করোনায় আক্রান্ত হয়েছেন এমন খবরের ভিত্তিতে আমরা তার অবস্থান খুজে বের করার চেষ্টা করছি।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য বিভাগের সংগ্রহ করা নমুনা থেকে এ রোগী সনাক্ত হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি জানান, আমাদের নিকট সংবাদ এসেছে তিনি বেসরকারি কোন হাসপাতালে করোনা টেস্ট করেছেন এবং চিকিৎসা নিচ্ছেন।

১৬ এপ্রিল শুক্রবার সোনারগাঁ থানায় কর্তব্যরত এক নারী পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তবে তিনি গত ৬ এপ্রিল ছুটি নিয়ে মুন্সীগঞ্জে গজাড়িয়ায় তার নিজ বাসস্থানে থেকে গত ১৬ এপ্রিল তিনি করোনায় আক্রান্ত বলে আসতে পারবেন না মর্মে থানা প্রশাসনকে অবগত করা হয়।

নারী পুলিশ সদস্য করোনায় আক্রান্তের বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পলাশ কুমার সাহা বলেন, নারাী পুলিশ সদস্য দির্ঘ দিন তার নিজ বাড়ি মুন্সিগঞ্জে গজাড়িয়ায় ছটিতে থেকে করোনায় আক্রান্ত হয়েছেন। তার নমুনা সোনারগাঁ থেকে সংগ্রহ করা হয়নি।

এর আগে গত ১৩ এপ্রিল সোমবার উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের হাড়িয়া গ্রামে আবু বকর সিদ্দিক (১৪) নামের এক মাদ্রাসা ছাত্র প্রথম করোনায় আক্রান্ত হয়।

১৫ এপ্রিল সোনারগঁয়ে শহিদুল ইসলাম ও মোঃ রাসেল নামের আরও ২ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে সোনারগাঁয়ে মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৫ জন। আক্রান্তের সংখ্যা ৫ 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার