করোনার সর্বশেষ আপডেট

সোমবার-করোনায় মৃত্যু আরও ২ জনের,জেনে নিন গত ২৪ ঘন্টার আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ   নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে আরও ২ জন পুরুষ। তাদের বয়স ৩৪ বছর  ৫০ বছর। করোনায় মৃত্যু হওয়া ৩৪ বছরের ব্যাক্তির আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধিন ছিলেন। অন্য জন নারাণগঞ্জে ৩”শ শয্যা হাসপাতলে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু বরণ করেন। গত ২৪ ঘন্টায় নারাণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে  ১০৮ জন।




গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হওয়া ১০৮ জনের মধ্যে বন্দর উপজেলায় ৫ জন, সিটি এলাকায় ৪৪ জন, রুপগঞ্জ উপজেলায় ২১ জন, আড়াইহাজার উপজেলায় ৪ জন, সদর উপজেলায় ১৯ জন ও সোনারগাঁও উপজেলায় ১৫ জন নতুন করে আক্রান্ত হয়েছে। নতুন আক্রান্ত ১০৮ জন সহ জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১২ হাজার ১৮৫ জন।

BRAC-এ Deputy Manager-পদে চাকুরি-আবেদন করতে ক্লিক করুন

গত ২৪ ঘন্টায় জেলা থেকে নতুন করে ৬৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ৯৭ হাজার ৬০৭ টি।



করোনায় নতুন মৃত্যু সহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২০২ জন এবং নতুন সংগ্রীহিত নমুনা সহ জেলায় মোট নমুন সংগ্রহের সংখ্যা ৯৭ হাজার ৬ টি।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার