সোমবার-জেনে নিন নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে আরও ৭০ জন এবং করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে আরও ১ জন পুরুষ।

করোনা মৃত্যু হওয়া ব্যাক্তি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার বাসিন্দা। মৃত ব্যাক্তির বয়স ৬০বছর।

গত ২৪ ঘন্টায় জেলা থেকে নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৩৮ জনের। এর মধ্যে নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলা থেকে ১৩৫ জনের,আড়াইহাজার উপজেলা থেকে ৩০ জনের, বন্দর উপজেলা


থেকে ২৫ জনের, নারায়ণগঞ্জে সিটি করপোরেশন এলাকা থেকে ১৮২ জনের, সদর উপজেলা থেকে ৪৫ জনের এবং সোনারগাঁ উপজেলা থেকে ২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

২৪ ঘন্টায় আক্রান্ত ৭০ জনের মধ্যে ৩৪ জন করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে নারায়ণগঞ্জ সিটি এলাকায় । বাকি ৩৬ জনের মধ্যে সোনারগাঁ উপজেলায় ৬ জন, সদর উপজেলায় ৬ জন, রুপগঞ্জ উপজেলায় ১৪ জন, বন্দর উপজেলায় ৫ জন এবং আড়াইহাজার উপজেলায় নতুন করে ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে।


গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে ৪৯১ জন সুস্থ হয়েছে নারায়ণগঞ্জ উপজেলায়। এর মধ্যে সিটি এলাকায় ১৪৪ জন, রুপগঞ্জে ১৬৬ জন, সদর উপজেলায় ৯৬ জন, সোনারগাঁ উপজেলায় ৪৬ জন, বন্দর উপজেলায় ১৯ জন এবং আড়াইহাজার উপজেলায় নতুন করে সুস্থ হয়েছে আরও ২০ জন।


নারায়ণগঞ্জে নতুন সুস্থ হওয়া ৪৯১ জন সহ জেলায় মোট সুস্থতার সংখ্যা ২৯৬২ জন। নতুন আক্রান্ত ৭০ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৫০৯১ জন এবং নতুন মৃত্যু ১ জন সহ মোট মৃত্যুর সংখ্যা ১১৪ জন।

নারায়ণগঞ্জের করোনা “রেড জোন এলাকার তালিকা জানতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

রবিবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জে করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় জেলার ৩শ শয্যা হাসপতালে চিকিৎসাধিন অবস্থ মৃত্যু বরণ করেছে ৬ জন। মৃত্যু ব্যাক্তিদের মধ্যে জেলার সোনারগাঁ উপজেলার ৩ জন,বন্দর উপজেলার ২ জন ও সিটি এলাকার ১ জন।