নারায়ণগঞ্জ সিটি

সোমবার-নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ আপডেট জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় জেলার ৩শ শয্যা হাসপতালে চিকিৎসাধিন অবস্থয় মৃত্যু বরণ করেছে ৩ জন। মৃত্যু ব্যক্তিদের মধ্যে জেলার সোনারগাঁ উপজেলার ১ জন ও সিটি এলাকার ২ জন।

মৃত্যুবরণকারী ৩ জনের মধ্যে ২ জন পুরুষ ও ১ জন নারী। নতুন মৃত্যু হওয়া ৩ জন সহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাড়াঁলো ২৮১ জনে।



করোনা সংক্রম রোধে জেলায় চলছে  কঠোর লকডাউন। প্রতিদিনি বাড়ছে সারা দেশে করোনা আক্রান্তের ও মৃত্যুর সংখ্যা। হাসপাতল গুলোতে  সিট খালি নাই। তাই হোটেল খুজছে স্বাস্থ মন্ত্রনালয়। এমনটাই জানিয়েছেন স্বাস্থমন্ত্রী জাহিদ মালেক।

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ১০৬৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ৪৩ হাজার ৭২৯টি । যার মধ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ২১ হাজার ৫৬৭ জনের।



নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২৬৪ জন। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ৭ জন, বন্দর উপজেলায় ৪৩ জন, সিটি এলাকায় ১০৭ জন, সদর উপজেলায় ৪৯ জন, রুপগঞ্জ উপজেলায় ৩১ জন এবং সোনারগাঁও জেলায় ২৭ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।



জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনায় নতুন মৃত্যু সহ  জেলায় মোট মৃত্যুর সংখ্যা ২৭৮। বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ৩২৯১ জন।

নমুনা পরীক্ষায় শনাক্তের হার ২৪.৮৪ ভাগ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনার সর্বশেষ আপডেট

বুধবার-জেনে নিন গত ২৪ ঘন্টার জেলার করোনার সর্বশেষ আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ জেলায় কমতে শুরু করেছে করোনা ভাইরাসের সংক্রমণ। গত কয়েক দিন ধরে করোনায় আক্রান্তে সংখ্যা  ২শত এর নিচে। আজ  তা নেমে এসেছে ১শত এর নিচে। করোনার সংক্রমণ কমতে শুরু করায় জনমনে প্রশান্তির সৃষ্টি হয়েছে।