করোনার সর্বশেষ আপডেট

সোমবার-নারায়নগঞ্জের গত ২৪ ঘন্টার করোনা সর্বশেষ খবর জানতে ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে আবারও বাড়তে শুরু করেছে করোনার সংক্রমণ। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২৪ জন।  করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু  হয়েছে ৬৮ বরের এক পুরুষের। কনোরা মৃত্যু হওয়া ব্যাক্তি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার বাসিন্দা।



২৩ মার্চ মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিসের রির্পোটের ভিত্তিতে এসব তথ্য জানা যায়।

নারায়ণগঞ্জ সহ সারাদেশে বেড়েই চলেছে করোনর প্রকোপতা। দেশে শীত কালীন সময়ে করোনার ভয়াবহতা নিয়ে ভয় থাকলেও ঘটতে চলেছে উল্টো ঘটনা। শীত পেড়িয়ে গ্রীম্ম কালীন সময়ে হটাৎ সারাদেশে বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা ।



গত ২৪ ঘন্টায় জেলা থেকে  ৫৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। যার মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে ২৪ জনের। নতুন সংগ্রিহীত ৫৭৫ নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ৮২২৮২ জনের।

নতুন আক্রান্ত ৫৫ জন সহ মোট জেলায় আক্রান্তের সংখ্যা ৯৩৯৭ জন এবং আক্রান্তদের মধ্যে মৃৃত্যুর হয়েছে মোট ১৬৩ জনের। নারায়ণগঞ্জে স্বাস্থবিধীর তোয়াক্বা না করে অবাদে চলা ফেরা করছে সাধারন মানুষ। মার্কেট, শপিংমল ও যানবাহনেওে নেই সাস্থাবিধির নমুন। মাস্ক পড়া যেন বিরক্তিকর ব্যপার হয়েছে জনমনে।



মাস্ক পড়াও ও চলা ফেরায় সামাজিক দুরত্ব মেনে চলায় দেশবাসীকে সাবধান করে যাচ্ছে স্বাস্থ্য মন্ত্রনালয়। নির্দেশনা নাম মানলে পরিস্থিতি হতে পারে আরও ভয়াবহ তাও বলা হচ্ছে স্বাস্থ মন্ত্রনালয় থেকে।

করোনার দ্বিতীয় বছরে করোনা থেকে সুরক্ষা পেতে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের নির্দেশনা সমূহ..

  • মাস্ক পড়ুন
  • ভীর পরিহার করুণ
  • সকল প্রকার জন সমাগম পরিহার করুন
  • শারীরিক দুরত্ব বজায় রাখুন
  • বার বার সাবান দিয়ে হাত ধুয়ে নিন
  • ৪০ বছরের উপরে সকলেই টীকা নিন
  • নিশ্চিত করুণ নো মাস্ক নো সার্ভিস



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার