সোমবার পর্যন্ত নারায়ণগঞ্জে

সোমবার পর্যন্ত নারায়ণগঞ্জে এলাকা ভিত্তিক করোনায় আক্রান্ত-মৃত্যু-সুস্থ হওয়ার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বানী২৪ঃ ১১ মে সোমবার পর্যন্ত নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৪৭ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৩২৮। করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় ১ জন সহ মৃত্যু বরন করেছেন মোট ৫৬ জন। এর মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন আরও ২১৯ জন। এ নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৩ জন।

১১ মে সোমবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ সুত্রে এ তথ্য জানা যায়।

জলা স্বাস্থ্য বিভাগ জানায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ৬৯৯ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছে ৩৯ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৯ জন।

সদর উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৪৭৫ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১৩ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৯ জন।

বন্দর উপজেলায় (৫ টি ইউনিয়ন এলাকায়) করোনায় আক্রান্ত হয়েছে ২৯ জন এবং ১ জনের মৃত্যু হয়েছে। বন্দরে এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ু জন।
সোনারগাঁ উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৫৪। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন ২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ জন।

আড়াইহাজার উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৩৫ জন। এদের মধ্যে কারো মৃত্যু হয়নি। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ জন।

রুপগঞ্জ উপজেলায় উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৩৬ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১ জনের এবং সুস্থ হয়েছেন ১ জন।

জেলাস্বাস্থ্য বিভাগ আরও জানায়, ১০ মে সোমবার পর্যন্ত নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে ৪ হাজার ৬৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে নারায়ণগঞ্জ জেলায় কারোনায় আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ৩২৮ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু বরন করেছেন ৫৬ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৩ জন। অন্যরা বিভিন্ন ভাবে চিকিৎসাধীন আছেন।

আরও পড়তে নিচের লিংকে ক্লিক করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।