লকডাউন

১৪ তারিখ থেকে নারায়ণগঞ্জে কঠোর লকডাউন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ আগমী ১৪ এপ্রিল থেকে নারায়ণগঞ্জ  কেঠোর ভাবে আরোপিত হবে লকডাউন। বন্ধ থাকবে সকল প্রকার গনপরিবহন সহ ,দোকটপাট-শপিং মল, সরকারি-বেসরকারি অফিস সহ শিল্পকারখানা।



একইসাথে পুরো বাংলাদেশে কঠোর ভাবে লকডাউন  আরোপ থাকবে।  বন্ধ থাকবে সকল প্রকার গনপরিবহন সহ ,দোকটপাট-শপিং মল, সরকারি-বেসরকারি অফিস সহ শিল্পকারখানা।

অতিদ্রুত সকল নিউজ আপডেট  পেতে গুগেল এ্যাডে ক্লিক করুন..

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আক্রান্তের ইতিহাসের সর্বোচ্চ করোনা আক্রান্ত,মৃত্যু ৩ জনের

৯ এপ্রিল শুক্রবার গণমাধ্যমকে এ তথ্য জানান জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেন,  করোনার ঊর্ধ্বগতি ঠেকানোর জন্য এর কোনো বিকল্প নেই।  ‘প্রধানমন্ত্রীর নির্দেশেই কঠোর লকডাউন আরোপ করা হচ্ছে। জরুরি সেবা ছাড়া সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠান আগামী ১৪ এপ্রিল থেকে বন্ধ থাকবে।  এবিষয়ে আগামী রবিবারের মধ্যে প্রজ্ঞাপন জারী করার কথাও জানান তিনি।


এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সর্বাত্মক লকডাউনের বিষয়ে সরকার চিন্তা-ভাবনা করছে বলে আজ সকা েল জানিয়েছিলেন অওয়ামী লীগের সাধারন সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


সরকারি বাসভবন থেকে আজ সকালে নিয়মিত প্রেস ব্রিফিংয়ে ওবায়দুল কাদের বলেন, সংক্রমণ ও মৃত্যুর হার  লাফিয়ে লাফিয়ে বাড়ছে দ্বিতীয় দফায় করোনাভাইরাসের সংক্রমণ। করোনার ভাইরাসের দ্রুত সংক্রমনের সাথে রয়েছে জনগণের অবহেলা ও উদাসীনতা। তাই আগামী ১৪ এপ্রিল থেকে সরকার দেশে কঠোর লকডাউনের কথা চিন্ত করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার