৯ বছর পর বিদেশের মাটিতে বাংলাদেশের সিরিজ জয়।

নারায়ণগঞ্জ বাণী ২৪.কমঃ অবশেষে সহজ ভাবেই ২-১ -এ সিরিজ বাংলাদেশের হতে। ১৮ রানে ওয়েষ্ট ইন্ডিজকে হারায় বাংলাদেশের টাইগার বাহিনী। বরাবরের মত টপ অর্ডার ব্যাট্সম্যানদের উপর ভর করেই বড় স্কোর গড়ে তোলে বাংলাদেশক্রিকেট দল। তামিমের সেঞ্চুরি ,মাসরাফির ৩৫,মোহাম্মদুল্লার অর্ধশত রানের উপর ভর করে ৩০১ রান করে বাংলাদেশ।

জবাবে উইন্ডিসরা ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৬  উইকেট হারিয়ে ২৮৩ রান করে। ‍লুইস ও গেইলের নিয়মিত ব্যাটিয়ের মধ্যে সুরু হয় রান তোলার মহড়া। লুইস আউট হলেও মাত্র ৩ উইকেট হারিয়ে ১৭৩ রান করে স্বাগতিকরা। গেইলের মারের মুখে কিছুটা সঙ্কায় পড়া  বাংলাদেশকে আবারো খেলায় ফেরায় মিরাজ  ও রুবেল হোসেন । আউট করে গুরুত্তর্পূন ২ ব্যাট্সম্যানকে।

অবশেষে ১৮ রানে জয় পেয়ে প্রায় ৯ বছর পর বিদেশের মাটিতে সিরিজ জিতল বাংলাদেশ ক্রিকেট দল। ক্যারিবিয়ানের মাটিতে ১৪ বছরে জয় না পাওয়ার রের্কড ভাঙ্গা ও   সিরিজ জয়ের রেকর্ড ও গড়ল বাংলাদেশর টাইগার বাহিনী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

সারাদেশে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৯৬৯-আরও ১১ জনের মৃত্যু

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ বাংলাদেশ- ১২ মে মঙ্গলবার পর্যন্ত গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৯৬৯ জন। এ নিয়ে সারাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা সর্বমোট ১৬ হাজার ৬৬০ জন।