website

অবাক করা ৩টি ওয়েবসাইট যা আপনি কখনই দেখেননি

Narayangnajbani24: ইন্টারনেট জগতে কোটি কোটি ওয়েবসাইট রয়েছে যাদের মধ্যে আমরা হয়তো হাতে গোনা মাত্র কয়েকটা ওয়েবসাইটের নাম জানি। যেমন ফেসবুক, গুগল, ইউটিউব, টুইটার ইত্যাদি। কিন্তু এসব ছাড়াও ইন্টারনেটে কোটি ওয়েবসাইট রয়েছে যেগুলু আপনাকে অবাক করে দিবে। নিজের চোখে না দেখলে আপনি বিশ্বাস করতে পারবেন না এমন ওয়েবসাইট হতে পারে। তাহলে চলুন আজকে দেখে নেই এমন তিনটি অবাক করা ওয়েবসাইট।



  1. accountkiller.com:

এই ওয়েবসাইটটি এতোটাই কাজের যা আপনি একবার না ঢুকলে এবং ব্যবহার না করলে বুঝতে পারবেন না। আমাদের জীবনে আমরা ইন্টারনেটে কতশত একাউন্ট খুলে থাকি। কিন্তু সব একাউন্টকি ব্যবহার করি? উত্তরে আপনি অবশ্যই না বলবেন। তাহলে এতো একাউন্টযে খুলে রেখেছেন যদি আপনার ব্যবহার না করার ফলে সেগুলু হ্যাক হয়ে যায় তাহলে আপনার অনেক বড় ক্ষতি হয়ে যেতে পারে।



এমনও হতে পারে আপনি কোন কোনে একাউন্ট খুলেছে মনে নেই। তাই যেসব একাউন্ট ব্যবহার করেন না সেসব একাউন্ট ডিলিট করে দিন। একাউন্ট ডিলিট করার জন্য accountkiller.com সাইটে ভিসিট করুন। এবার এখানে শত শত একাউন্ট পেয়ে যাবেন। আপনি যে একাউন্ট ডিলিট করতে চান সেখানে ক্লিক করুন। মাত্র ১০ সেকেন্টে আপনার একাউন্ট ডিলিট হয়ে যাবে।



2. oldversion.com 

আমরা কম্পিউটারে বিভিন্ন সফটওয়্যার ব্যবহার করে থাকি। ব্যবহারের সুবিধার্থে সেগুলুকে আপডেট দিয়ে থাকি। কিন্তু আপডেট দেয়ার পর নতুন করে ঝামেলায় পড়তে হয়। তখন অনুভব করি যদি আপডেট না দিতাম, আগেরটাই অনেক ভাল ছিলো। আপনার এই সমস্যা ও হতাসা দূর করতে এই ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনি পৃথিবীর সমস্ত ওয়েবসাইটের Old Version পাবেন। আপনার যে সফটওয়ারের প্রয়োজন হবে সাইটে ঢুকে সার্চ করুন। দেখবেন সেই সফটওয়ারের জন্ম লগ্ন থেকে শুরু করে আপডেট ভার্শন পেয়ে যাবেন। এবার আপনার প্রয়োজনীয় ভার্শন ডাউনলোড করে ব্যবহার করুন।



3. www.noisli.com

এই সাইটটি এতোটাই দারুন যে একবার হলেও সাইটে আপনার ঢোকা উচিৎ। আপনি যদি কোলাহল পছন্দ না করেন বা নিজেকে রিলেক্স করাতে চান আপনার মাইন্ড ফ্রেশ করতে চান তাহলে এখনই সাইটে ঢুকে পড়ুন। এই সাইটে বিভিন্ন ধরনের অসাধারন সব সাউন্ড ইফেক্ট আছে। বৃষ্টি, বজ্রপাত, বাতাস, পাখির ডাক ইত্যাদি। এসব সাউন্ড ইফেক্ট একত্র করে কানে হ্যাডফোন লাগিয়ে নিজেকে পৃথিবীর কোলাহল থেকে অনেক দূরে রাখতে পারবেন।



যে ৩টা সাইট শেয়ার করলাম একবার হলেও এই সাইটগুলু থেকে আপনার ঘুরে আসা উচিৎ। সাইটগুলু কেমন লাগলো কমেন্টে জানাতে ভুলবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*