সারাদেশে লকডাউন

আবারও সারাদেশে লকডাউন ঘোষনা-বন্ধ থাকবে শপিংমল সহ গনপরিবহন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা সংক্রমণ রোধে সারাদেশে আবারও লকডাউন ঘোষনা করা হয়েছে। ইতিমধ্যে ঘোষনা সাথে সাথে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

দেশে করোনা সংক্রমণ রোধে গত ১ জুলাই সকাল ৬টা থেকে শুরু হয় সাত দিনের কঠোর লকডাউন দেয়া হয়। তবে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১৪ জুলাই মধ্যরাত থেকে ২৩ জুলাই সকাল ৬টা পর্যন্ত বিধিনিষেধ শিথিল করা হয়েছে।



ঈদ পূর্ববর্তী ব্যবসা বাণিজ্য পরিচালনা, দেশের আর্থ-সামাজিক অবস্থা এবং অর্থনৈতিক কার্যক্রম স্বাভাবিক রাখার স্বার্থে খুলে দেওয়ার ঘোষনা দেওয়া হয়েছে শপিংমল,দোকানপাট ও গনপরিবহন।


গনপরিবগন চলাচলে পূর্বের নির্ধারিন নির্দেশনা মেনে চলাচল করতে বলা হয়েছে। লকডাউন শিথীল করার নিয়ে আজ ১৩ জুলাই মঙ্গলবার প্রজ্ঞাপন জারী করা হয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ।

একই সাথে আগামী সরাদেশে করোনার সংক্রমণ রোধে ২৪ জুলাই শুক্রবার থেকে ৫ আগস্ট পর্যন্ত কঠোর লকডাউন ঘোষনা করা করে প্রজ্ঞাপন জারী করা হয়।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লকডাউন

লকডাউন দেখতে আইছি সেই সুযোগে কিছু ফল কিন্না নিলাম

স্টাফ রিপোর্টারঃ ঢাকা-চিটাগং হাইওয়ের মাঝেই রয়েছে মদনপুর বাস-ষ্ট্যান্ড। প্রতিদিন হাজারো মানুষের মিলনমেলা আজ যেন জনশূন্য প্রায়। গত ২৩ জুলাই শুরু হওয়া লকডাউনের প্রভাব দেখা মিলে এই বাস-ষ্ট্যান্ড এর দিকে নজর দিলেই।