নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন

বুধবার-নারায়ণগঞ্জে করোনার ইতিহাসে আজও সর্বোচ্চ আক্রান্ত,রয়েছে মৃত্যুও

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে একদিনে এতো আক্রান্ত দেখেনি । জেলার করোনায় আক্রান্তের সকল রেকর্ড ভেঙ্গে আজ সর্বচ্চ আক্রান্ত হয়েছে। করোনা রেডজোন থাকা অবস্থায়ও আক্রান্তের সংখ্যা ২’শ তে যায়নি।

নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্য মৃত্যু বরণ করেছে সোনারগাঁও উপজেলার ৬২ বছরের এক নারী। করোনা আক্রান্ত হওয়ার পর থেকে সে নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন, সেখানেই তার মৃত্যু হয়।



গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২৩৯ জন। এর মধ্যে আড়াইহাজার উপজেলায় ১৫ জনের,বন্দর উপজেলায় ৪০ জনের, সিটি এলাকায় ৭১ জনের, রুপগঞ্জ উপজেলায় ২৮ জনের, সদর উপজেলায় ৬১ জনের এবং সোনারগাঁও উপজেলায় ২৪ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে।



জেলায় নতুন আক্রান্তের সংখ্যা ২৩৯ জন। নারায়ণগঞ্জ জেলায়ও আবারও করোনার সংক্রমণ হটস্পট হিসেবে তৈরি হচ্ছে।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

আরও পড়ুনঃ- খুলে দেওয়া হয়েছে শপিংমল ও দোকানপাট, চলবে গণপরিবহন

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ৬৬৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ২৪ হাজার ৪২৬ টি । যার মথ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ১৬ হাজার ১১৬ জনের।



জেলায় নতুন করে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হওয়া ১ জন সহ মোট মৃত্যুর সংখ্যা ২৩১। তবে জেলা গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ৬৪ জন। নতুন সুস্থতা সহ মোট সুস্থতার সংখ্যা ১৩ হাজার ৬৯৮ । বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ২১৮৭ জন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার