নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন

করোনা ঝুকি বাড়ছে নারায়ণগঞ্জ সিটি এলাকায়-গত ২৪ ঘন্টায় বেড়েছে সংক্রমণ-ক্লিক করুন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ গত ২৪ ঘন্টায় নারায়নগঞ্জে সিটি কর্পোরেশন এলাকাতে সবচেয়ে বেশি করোনা রোগী সনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় ৪২ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। তার মধ্যে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকাতেই করোনায় আক্রান্ত হয়েছে ২৩ জন।

গত ২৪ ঘন্টায় নাসিক এলাকায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু না হলেও জেলায় আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে  ৩ জনের।

নতুন আক্রান্ত সহ  ১লা পর্যন্ত নাসিক এলাকায় করোনায় আক্রান্ত  মোট ২ হাজার ২৭৩ জন এবং আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৭০ জন।

এছাড়াও সোনারগাঁ উপজেলায় ৭ জন , বন্দর উপজেলায় ৪ জন, রুপগঞ্জ উপজেলায় ২ জন, আড়াইহাজার উপজেলায় ১ জন এবং নারায়ণগঞ্জ সদর উপজেলায় ৫ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।


১লা সেপ্টেম্বর মঙ্গলবার নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগ থেকে এসব তথ্য সংগ্রহ করা হয়েছে।  নারায়ণগঞ্জের করোনার আপডেট

জেলায় গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্তের সংখ্যা ৪২ জন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রুগীর সংখ্যা দাড়াল ৬৪১২ জনে। আক্রান্ত ৬৪১২ জনের মধ্যে মৃত্যু বরণ করেছে ১৩৬ জন এবং সুস্থ হয়েছে ৬০৪০ জন। bangladesh protidin

 

গত ২৪ ঘন্টায় জেলার সকল উপজেলা ও সিটি এলাকা থেকে ২৮৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে সদর এলাকা থেকে ৩১ জনের, সোনারগাঁ থেকে ২৪ জনের, বন্দর থেকে ১৮ জনের, রুপগঞ্জ থেকে ১৩ জনের, ইউএস বাংলার মাধ্যেমে ৮৫ জনের,৩’শ শয্যা হাসপাতাল থেকে ৮২ জনের, নমুনা সংগ্রহ করা হয়েছে।


নতুন নমুনা ২৮৮ টি সহ জেলা থেকে মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩৮২২৪ জনের,যার মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে  ৬৪১২ জনের এবং মৃত্যুবরণ করেছে ১৩৬ জন।

তবে আক্রান্তদের মধ্যে মোট সুস্থতার সংখ্যা ৬০৪০ জন।

আরও পড়ুন…

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন

সিটি কর্পোরেশন এলাকায় ২৪ ঘন্টায় সর্বোচ্চ করোনা রোগী সনাক্ত-নতুন আক্রান্ত আরও ৪০ জন

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ গত ২৪ ঘন্টায় নারায়নগঞ্জে সিটি কর্পোরেশন এলাকাতে সবচেয়ে বেশি করোনা রোগী সনাক্ত হয়েছে। নারায়ণগঞ্জ জেলায় গত ২৪ ঘন্টায় ১০৪ জন করোনা রোগী সনাক্ত হয়েছে।