ড. বিজন কুমার শীল

দেশের মানুষ না চাইলে সিঙ্গাপুর চলে যাবঃ ড. বিজন কুমার শীল

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ বাংলাদেশে মানুষ না চাইলে সিঙ্গাপুর চলে যাজেন বলে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের অণুজীব বিজ্ঞানী ড. বিজন কুমার শীল।

গণস্বাস্থ্য কেন্দ্রের অণুজীব বিজ্ঞানী ড. বিজন কুমার শীল জন্মগত সূত্রে বাংলাদেশের নাগরীক হলেও বাংলাদেশের নাগরিকত্ব সমর্পণ করে সিঙ্গাপুরের নাগরিকত্ব গ্রহণ করেছেন ২০০২ সালে সিঙ্গাপুরের সিভিল সার্ভিসে যোগদানের সময়।



সিঙ্গাপুরের সিভিল সার্ভিসে যোগদানের সময় নিয়ম মাফিক বিজন শীল বাংলাদেশের নাগরিকত্ব ছেড়ে সিঙ্গাপুরের নাগরিকত্ব গ্রহণ করেন। এরপর ট্যুরিস্ট ভিসা নিয়ে বাংলাদেশে অবস্থান করছেন তিনি।

গত রবিবার ড. বিজন কুমার শীল গণমাধ্যমকে এ কথা জানান , তার ওয়ার্ক পারমিট ভিসার মেয়াদ শেষ হয়ে গেছে, ভিসার মেয়াদ বাড়ানোর জন্য বাংলাদেশ সরকারের কাছে ভিসার মেয়াদ বাড়ানো আবেদন জমা দিয়েছে গণবিশ্ববিদ্যালয়।


বিজন শীল জানান, বাংলাদেশের মানুষ চাইলে আমি থাকবো, আর না চাইলে আমি সিঙ্গাপুরে চলে যাবো। দেশের মানুষ জদি মনে করে আমি তাদের কোন উপকারে আসিনি , তাহলে আমি চলে যাবো আমার কোন সমস্যা নেই। আজ যদি মনে করে জনগনের পাশে থেকে তাদের সেবা করা প্রয়োজন তাহরে আমি থাকবো। বাংলাদেশের জনগনের কল্যানে কাজ করাই আমার উদ্দেশ্যে।

ড. বিজন কুমার শীল বিশ্বে সুপরিচিত একজন গবেষক ও অণুজীব বিজ্ঞানী। ১৯৬১ সালে নাটোরের কৃষক পরিবারে তার জন্ম।

আরও পড়ুন…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ড. বিজন কুমার শীল

সিঙ্গাপুরে চলে গেলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিজ্ঞানী ড. বিজন কুমার শীল

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিঙ্গাপুরে চলে গেলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বিজ্ঞানী ড. বিজন কুমার শীল। ২০ স্টেপম্বর রবিবার সকাল ৭টার হজরত শাহাজালার আর্ন্তজাতিন বিমান বন্দর