নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জে করোনার সুসংবাদ-চিকিৎসাধীন আছে আর মাত্র ৮৯২ জন করোনা রোগী

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনার হটস্পট হিসেবে পরিচিত নারায়ণগঞ্জে ফিরে এসেছে করোনার সুখবর। কিছুদিন আগেও করোনা আতংক বিরাজ করেছিল নারায়ণগঞ্জে।

কয়েকদিন যেতেই নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে সুস্থ হওয়ার সংখ্যা নারায়ণগঞ্জে আশার আলো জাগিয়েছে।

নারায়নগঞ্জে যেভাবে দিন দিন আশংকা জনক হারে বাড়তে শুরু করেছিল করোনার সংক্রমণ এখন সেভাবেই আশানুরুপ ভাবে সুস্থ হতে শুরু করছে করোনা রোগী। এক দিকে করোনার সংক্রমিত হওয়ার সংখ্যা কমে আসছে অপরদিকে দিন দিন বাড়ছে করোনা রোগী সুস্থ হওয়ার সংখ্যা।

জেলায় এ পর্যন্ত সাড়ে ৫ হাজারের অধিক করোনা রোগী সনাক্ত হলেও সুস্থ হয়ে বাড়ি ফিরেছে এ পর্যন্ত সাড়ে ৪ হাজারেরও অধিক করোনা রোগী।

নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী ১১ জুলাই শনিবার পর্যন্ত আড়াইহাজার উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছে মোট ৫৩১ জন। আক্রান্তদের মধ্যে ৪ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৪৪৬।

বন্দর উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ২১২ জন । তাদের মধ্যে মৃৃত্যু হয়েছে ৩ জনের এবং সুস্থ হয়েছে ১৪৯ জন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় করোনায় আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ৯২৮ জন। তাদের মধ্যে মৃত্যু বরণ করেছে এ পর্যন্ত ৬৬ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ হাজার ৫২৮ জন।

রূপগঞ্জ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ৯৩ জন। আক্রান্তদের মধ্যে ১০ জনের মৃত্যু হয়েছে এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৯১৯ জন।

নারায়ণগঞ্জ সদর উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ১ হাজার ২৯৭ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ২২ জনের এবং সুস্থ হয়েছে ১ হাজার ১০২ জন।

সোনারগাঁ উপজেলায় এ পর্যন্ত করোনা রোগী সনাক্ত হযেছে ৪৭৯ জন। আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ১৬ জনের এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৩৮২ জন।

নারায়ণগঞ্জ জেলা স্বাস্থ্য বিভাগের সর্বশেষ তথ্য অনুযায়ী জেলায় ১১ জুলাই শনিবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে মোট ৫ হজার ৫৩৯ জন। তাদের মধ্যে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১২১ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছে মোট ৪ হাজার ৫২৬ জন। বাকি মাত্র ৮৯২ জন করোনা রোগী বিভিন্ন ভাবে চিকিৎসাধীন আছে।

আরও খবর পড়ুন নিচে ক্লিক করে..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশে করোনার

সারাদেশে গত ২৪ ঘন্টায় নতুন করে ২২১২ জন করোনায় আক্রান্ত-৩৯ জনের মৃত্যূ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে করোনা রোগী সনাক্ত হয়েছে আরও ২ হাজার ২১২ জন। আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় আরও ৩৯ জনের মৃত্যূ হয়েছে।