নগরীর সর্বশেষ
প্রতিকি ছবি

নারায়ণগঞ্জে লকডাউনের প্রথম দিনে নগরীর সর্বশেষ অবস্থা..

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে চলছে বিশেষ ভাবে আরোপিত সাত দিনের লকডাউনের প্রথম দিন। প্রথম দিনে নগরীতে রাস্তায় রয়েছে আইনসৃঙ্খলা বাহিনীর সদস্যগন।

আরও পড়ুনঃ-চাকুরির পিছনে না ছুটে নিজেকে উদ্যোক্তা হোন



লকডাউনে অতি প্রয়োজনীয় যানবাহন ছাড়া অন্য কোন যানবাহন প্রবেশ করতে দেওয়া হচ্ছেনা। যানবাহন ছাড়াও সাধারন জনগনের চলা-ফেরায়ও রয়েছে বিধি-নিষেধ। নগরীর চাষাড়া এলাকায় চেক করা হচ্ছে যানবাহন। জানতে চাওয়া হচ্ছে বাহিরে বের হওয়ার কারনসমূহ।



তবে নারায়ণগঞ্জ জেলা থেকে কোন ধরনের গনপরিবহন বের হতে দেওয়া হচ্ছেনা। একই সাথে অতি প্রয়োজনীয় বা পন্যবাহী যান ছাড়া প্রবেশ করতেও দেওয়া হচ্ছেনা।

নারায়ণগঞ্জে জেলা প্রশাসনের পক্ষ থেকে লকডাউনে বিধি-নিষেধ আরোপ করে গনবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। লকডাউন অমান্য করলে রাখা হয়েছে কঠোর আইনগত ব্যবস্থ্যা।

তবে রাস্তায় রয়েছে সল্পহারে প্যাডেল চালিক রিক্সও ব্যাটারি চালিত অটো রিক্সাসমূহ।



নগরীর চাষাড়া এলাকার পথচারী আবুল হোসেন জানায়,জীবনের তাগিতে অফিসের উদ্দেশ্য বাড়ি থেকে বের হয়েছি। বাসায় বসে থাকলতো আর ঘরে খাবার আসবেনা। লকডাউন চলমান থাকায় রাস্তায় গাড়ি নাই, তাই কষ্ট করে ভেঙ্গে ভেঙ্গে কর্মক্ষেত্রে যেতে হচ্ছে। তবে কষ্ট হলেও দেশে যে হারে বাড়ছে করোনার সংক্রমণ, তা রোধে লকডাউন অপরিহার্য  ছিল। সাময়িক কষ্ট করে যদি সবাই মিলে সুস্থ থাকতে পারি এটাই মহান আল্লাহর কাছে শুক্রিয়া।



 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*