ছুরিকাঘাত

ফতুল্লায় স্টেডিয়ামের সামনে ছুরিকাঘাত করে যুবককে হত্যা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ ফতুল্লা উপজেলার খাঁন সাহেব ওসমান আলী স্টেডিয়ামের সামনে অজ্ঞাত দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক যুবক নিহত হয়েছে। নিহত যুকবের নাম মোঃ লিটন। তার বয়স আনুমানিক ২৭ বছর।

নিহত লিটন হবিগঞ্জ জেলার আজমীরি থানার পাহাড়পুর গ্রামের গৌরমনির ছেলে বলে জানিয়েছে ঘটনাস্থল এলাকার  বাসিন্দা মোহন নামের এক রাজমিস্ত্রী। সে জানায় নিহত লিটন ও তার বাড়ি পাশাপাশি এলাকায়।



আরও পড়ুনঃ- নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

BKMEA ’তে মেনেজম্যান্ট লেভেলে প্রশিক্ষন-বিস্তারিত জানতে ও আবেদন ফরম ডাউনলোড করতে ক্লিক করুন

২৮ আগস্ট শনিবার দিবাগত রাত ১০ দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার  খাঁন সাহেব ওসমান আলী স্টেডিয়ামের রাস্তায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত লিটন স্টেডিয়াম এলাকার পাশে একটি কারখানায় চাকুুরি করে। তার সুবাদে লিটন শনিবার কাজে যোগ দেয় । কাজ শেষ করে রাত ১০ টার দিকে কারখানা থেকে বের হবে বাসায় ফেরার পথে  ৫/৬ জন যুবক লিটনকে ছুরিকাঘাত করে কাঠেরপুলের দিকে পালিয়ে যায়।



নিহত লিটনের লাশ উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান। তাকে হত্যা কন্ডের উদঘাটন ও হত্যাকারীদের শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি। ছুরিকাঘাত



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

BKMEA SEIP

BKMEA ’তে বিনামূল্য প্রশিক্ষণ-আবেদন ফরম ডাউনলোড করতে ক্লিক করুন

BKMEA-SEIP- বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রনালয়ের এসইআই(SEIP) প্রজেক্টের আওয়াতায় বিকেএমইএ(BKMEA)- বিনামূল্য  বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন পরিচালনা করে আসছে।

x