নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন

মঙ্গলবার- জেনে নিন নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে দিন দিন বাড়ছে করোনার সংক্রমণ। নারায়ণগঞ্জ সিটি এলাকার মধ্যে করোনার সংক্রমন সবচেয়ে বেশি। গত ২৪ ঘন্টায় শুধুমাত্র নারায়ণগঞ্জ সিটি এলাকায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৩৬ জন।



গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছে ৮০ জন। নারায়ণগঞ্জের সিটি এলাকা ছাড়াও রুুপগঞ্জ উপজেলায় করোনার সংক্রমণও বাড়ছে। গত ২৪ ঘন্টায় রুপগঞ্জ উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ২০ জন।

হটাৎ করেই গত ২৪ ঘন্টায় সংক্রমণ বেড়েছে রুপগঞ্জ উপজেলায়। এরপরে আক্রান্তের দিক থেকে সদর উপজেলা। গত ২৪ ঘন্টায় বন্দর উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৩ জন। একই সাথে আড়াইহাজার উপজেলায় ৩ জন ও সোনারগাঁও উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৪ জন।


৩০ মার্চ  নারায়ণগঞ্জে সিভিল সার্জন বিভাগের সূত্রে এসব তথ্য জানা যায়।

নারায়ণগঞ্জ সিটি এলাকা সহ উপজেলা গুলো থেকে গত ২৪ ঘন্টায় ৫৭৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ ৩শত শয্যা হাসপাতলে ২৩০ জনের, ইউএস বাংলার মাধ্যেমে ১০০ জনের , সদর উপজেলা থেকে ১৬৫ জনের, আড়াইহাজার উপজেলা থেকে ২০ জনের, ‍রুপগঞ্জ উপজেলা থেকে ২৪ জনের এবং সোনারগাঁও উপজেলা থেকে ১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।


জেলায় নতুন আক্রান্ত ৮০ জন সহ মোট করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৯ হাজার ৯৬৬ জন ও নতুন সংগ্রীহিত ৫৭৮ নমুনা সহ মোট নমুনা সংগ্রহের সংখ্যা ৮৫ হাজার ১৯১ন।

গত ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়নি কারও। নতুন মৃত্যু না থাকায় জেলায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা মোট ১৬৮ জন।



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রুপগঞ্জ প্রেসক্লাব

গোলাম দস্তগীর গাজীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছে রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাব

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক