নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার

রবিবার-নারায়ণগঞ্জের গত ২৪ ঘন্টার করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৪২ জন। তবে সিটি এলাকা সহ ৩টি উপজেলা ও ১৯ টি এলাকা করোনা “রেড জোন” চিহ্নিত হলেও এখানো কেন্দ্রীয় কোন সিদ্ধান্ত না আসায় কোন পদক্ষেপ নেওয়া হয়নি জেলা স্বাস্থ্য বিভাগ থেকে।

নারায়ণগঞ্জে করোনা আক্রান্তদের মধ্যে ২৩ জুন থেকে ২৮ জুন গত ৬ দিনে সুস্থ হয়নি কেউ। তবে নারায়ণগঞ্জে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টা মৃত্যু বরণ করেছ আরও ৩ জন।


মৃত ব্যক্তিদের মধ্যে পরুষ ১ জন ও নারী ২ জন। তাদের বংস যথাক্রামে ৫৫, ২৬ এবং ৬৫ জন। নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ৪২ জন সহ জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা ৫০২১ জন।

২৮ জুন শনিবার জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এসব তথ্য জানা গেছে।

 

গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ৪২ জনের মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় নতুন আক্রান্ত হয়েছে ১৭ জন। এছাড়াও রুপগঞ্জ উপজেলায় ৪ জন, সদর উপজেলায় ১৫ জন, সোনারগাঁ উপজেলায় ৫ জন, বন্দর উপজেলায় ১ জন করোনায় আক্রান্ত হয়েছে ।


গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন নমুনা সংগ্রহ করা হয়েছে ৪৩২ টি। এর মধ্য আড়াইহাজার থেকে ২৫ টি, বন্দর এলাকা থেকে ২৫ টি, নারায়ণগঞ্জ সদর উপজেলা থেকে ৭১ টি, সোনারগাঁ উপজেলা থেকে ২৭ টি, নারায়ণগঞ্জ সিটি এলাকা থেকে ১২২ টি এবং রুপগঞ্জ থেকে সংগ্রহ করা হয়েছে ১৬২ টি নতুন নমুনা।


নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন আক্রান্ত ৪২ জন সহ মোট আক্রান্তের সংখ্যা ৫০২১ জন এবং নতুন নমুনা ৪৩২ জন সহ মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪৩৪২ জনের। নতুন মৃত্যু ৩ জন সহ জেলায় করোনায় মোট মৃত্যুর সংখ্যা ১১৩ জন ও করোনা আক্রান্তদের মধ্যে সুস্থতার সংখ্যা মোট ২৪৭১ ।

আজকের আরও খবর পড়ুন নিচে ক্লিক করে..

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নারায়ণগঞ্জ

রবিবার-জেনে নিন গত ২৪ ঘন্টার নারায়ণগঞ্জে করোনার সর্বশেষ খবর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘন্টায় জেলার ৩শ শয্যা হাসপতালে চিকিৎসাধিন অবস্থ মৃত্যু বরণ করেছে ৬ জন। মৃত্যু ব্যাক্তিদের মধ্যে জেলার সোনারগাঁ উপজেলার ৩ জন,বন্দর উপজেলার ২ জন ও সিটি এলাকার ১ জন।