নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন

শনিবার-করোনায় নারায়ণগঞ্জে মৃ্ত্যু ২ জনের-জেনে নিন গত ২৪ ঘন্টার আপডেট

নারায়ণগঞ্জ বাণী২৪কমঃ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে আরও ২ জনের। মৃত্যু হওয়া ২ জনের মধ্যে একজন পুরুষ ও একজন নারী। মৃত্যু হওয়া পুরুষের বয়স ৫৪ বছর। করোনা আক্রান্ত হয়ে তিনি নারায়ণগঞ্জ ৩’শ শয্যা হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন এবং করোনাায় মৃত্যু হওয়া আরও একজন নারীর বয়স ৫৫ বছর। সে জেলার সোনারগাঁও উপজেলার বাসিন্দা।


গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ১১৮ জন। এর মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় সর্বোচ্চ  আক্রান্ত হয়েছে ৯৫ জন। এছাড়াও আড়াইহাজারে ১০ জন, বন্দরে ১৭ জন,রুপগঞ্জে ৬ জন,সদরে ১৭ জন এবং সোনারগাঁয়ে নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২০ জন।




জেলায় নতুন আক্রান্ত ১১৮ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১১ হাজার ৩ শত ৯৮ জন। নতুন মৃত্যু সহ জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ১৮৩ জন।

আরও পড়ুনঃ-১৪ তারিখ থেকে নারায়ণগঞ্জে কঠোর লকডাউন

১০ এপ্রিল নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিসের দেয়া তথ্য মতে এসব তথ্য জানা গেছে। নারায়ণগঞ্জ জেলা

জেলা থেকে গত ২৪ ঘন্টায় নতুন করে ৩৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন সমুনা সহ জেলায় মোট নমুন না সংগ্রহের সংখ্যা ৯১ হাজার ৬ শত ৪৩ টি। এরমধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে ১১৩৯৮ জনের এবং মৃত্যু বরণ করেছে ১৮৩ জন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

নারায়ণগঞ্জে নাশকতায় জড়িত আরও ২৫ জন গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ কোটা আন্দোলনকে কেন্দ্র করে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলা থেকে আরও ২৫ জন কে  গ্রেফতার করা হয়েছে।