শিশুকে ধর্ষণ

সোনারগাঁয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা-বখাটে গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ৪ বছরের শিশুকে ধর্র্ষণের চেষ্টার আভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে।

২৩ জুলাই শুক্রবার জুম্মার নামাজের সময় দুপুর দেড়টায় সোনারগাঁ উপজেলার পিরোজপুুর ইউনিয়নের প্রতাপের চর এলাকায় এ ঘটনা ঘটে।




এ ঘটনায় বখাটে মোঃ সাঈদকে (২২) গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বখােেট সাঈদ সুুনামগঞ্জ জেলার ছাতক থানার খাইরাগাঁও এলাকার মৃত মুসকান্দার আলীর ছেলে। সে উপজেলার পিরোজপুর প্রতাপের চর এলাকাায় একটি বাড়িতে ভাড়া থাকে।

আরও পড়ুন: কে এই আলোচিত হেলেনা জাহাঙ্গীর-আওয়ামী চাকরিজীবী লীগ

স্থানীয়রা ও পুলিশ জানায়, শুক্রবার দুপুরে মোঃ সাঈদ ৪ বছরের ঐ শিশুকে চকলেটের লোভ দেখিয়ে তার ঘরে নিয়ে যায় এবং শিশুটিকে ভুলিয়ে ভালিয়ে ধর্র্ষণের চেষ্টা করে। শিশুর আত্মচিৎকারে বাড়িতে থাকা তার মা ও পাশের বাাড়ির লোকজন এসে দরজা বন্ধ দেখে ধাক্কা ধাক্কি শুরু করে।



এতে সাঈদ দরজা না খুললে শিশুকে বাঁচানের জন্য মা এবং পাশের লোকজন দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এতক্ষনে সাঈদ পাশের জানালা ভেঙ্গে পালিয়ে যায়। পরে এলাকার লোকজন বখাটে সাইদকে আটক করে।

এ ঘটনায় ভিকটিম শিশুর পিতা ঐ দিনই সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করলে থানা কতৃপক্ষ তা এজাহার হিসেবে গ্রহন করে নারী শিশু নির্যাতন দমন আইনে নিয়মিত মামলা রুজু করেন।


সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুুর রহমান অভিভাবকদের প্রতি আহবান জানিয়ে বলেন, আমাদের শিশুদের বিশেষ করে মেয়ে শিশুদের ব্যপারে আরও বেশি যতœবান হতে হবে। মেয়ে শিশুদের নিকটাত্মীয় ছাড়া অন্য কারো সাথে বাইরে যেতে দিবেন না।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পুরুষাঙ্গ

স্ত্রীর ওপর অভিমান করে নিজের পুরুষাঙ্গ কেটে দিলো স্বামী

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ স্ত্রীর ওপর অভিমান করে নিজের পুরুষাঙ্গ কেটে দিলো  মুনতাজ আলী নামে এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দিবাগত রাত ৯ টার দিকে

x