মামলা

“হত্যার অভিযোগ”এনে নারায়ণগঞ্জে লঞ্চডুবির ঘটনায় হত্যা মামলা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জে লঞ্চডুবির ঘটনায় হত্যার উদ্দেশ্যে বেপরোয়া গতিতে পণ্যবাহী জাহাজ চালিয়ে লঞ্চটি ডুবিয়ে ৩৪ জনের প্রাণহানি ঘটানোর কারনে হত্যা অভিযোগ এনে হত্যা মামলা দায়ের করা হয়েছে।




বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দরের উপ পরিচালক (নৌ নিট্রা) বাবু লাল বৈদ্য গতকাল মঙ্গলবার রাতে নারায়ণগঞ্জের বন্দর থানায় মামলাটি দায়ের করেন।

তবে মামলায় কাউকে আসামী হিসেবে দেখানো হয়নি।

২৮০, ৩০৪, ৩৩৭, ৩৩৮, ৪২৭, ৪৩৭ ধারাসহ ইনল্যান্ড শিপিং অর্ডিন্যান্স ১৯৭৬ এর ৭০ ধারায় মামলাটি দায়েল করা হয়েছে বলে জানায় উপ পরিচালক (নৌ নিট্রা) বাবু লাল বৈদ্য । একইসাথে  হত্যার উদ্দেশ্যে বেপরোয়া গতিতে পণ্যবাহী জাহাজ চালিয়ে সাবিত আল হাসান নামে মুন্সিগঞ্জগামী একটি লঞ্চ ডুবিয়ে ৩৪ জন যাত্রীকে হত্যার অভিযোগ আনা হয়েছে মামলায়।


উল্লেখ্য যে, গত রবিবার সন্ধা সারে ৬ টার দিকে নারায়ণগঞ্জ শীতলক্ষা নদীবন্দর কয়লা ঘাটস্থ এলাকায় অর্ধশতাধীক যাত্রী নিয়ে সাবিত আল হাসান নামের  মুন্সিগঞ্জগামী একটি লঞ্চকে পেছন দিক থেকে ধাক্কা দেয় এসকেএল-৩ নামের কোস্টার ট্যাংকা। একে ঘটনাস্থলেই ডুবে যায় লঞ্চটি। এঘটনায় গত সোমবার দুপুর পর্যন্ত ৩৪ জনের মরোদেহ উদ্ধার করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

নারায়ণগঞ্জে নাশকতায় জড়িত আরও ২৫ জন গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ কোটা আন্দোলনকে কেন্দ্র করে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলা থেকে আরও ২৫ জন কে  গ্রেফতার করা হয়েছে।