করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

অবারো দেশে করোনার থাবা-নতুন শনাক্ত ২৫২৩-মৃত্য ২৩ জনের

নারায়ণগঞ্জ বাণী২৪.কম: সারাদেশে আবারো করোনার আক্রান্তের নতুন রেকর্ড হয়েছে। গত ২৪ ঘন্টায় সারাদেশে করোনায় আক্রান্ত হয়েছে আরও ২৫২৩ জন। একই সাথে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যুবরন করেছে ২৩ জন।

নতুন করোনা শনাক্ত ২৫২৩ সহ সারাদশ করোনায় মোট আক্রান্তের সংখ্যা  ৪২ হাজার ৮৪৪ জন এবং নতুন মৃত্যু ২৩ জন সহ দেশে করোনায় মৃতের সংখ্যা  ৫৮২ জনে।

২৯ মে শুক্রবার বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের করোনা সম্পর্কিত নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (দায়িত্বপ্রাপ্ত মহাপরিচালক)  ডা. নাসিমা সুলতানা এ সকল তথ্য জানান।


তিনি আরও জানান, গত ২৪ ঘন্টায় সারাদেশের আইইডিসিআর সহ ৪৯টি প্রতিষ্ঠানে ১১ হাজার ৩০১টি নমুনা পরীক্ষা করা হয়েছে ,যার মধ্যে দেশে করোনা সংক্রমন শুরু হওয়ার পর থেকে সবচেয়ে বেশি ২৫২৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। নতুন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৫৯০ জন। এটাই দেশে একদিনে সর্বোচ্চ সুস্থ হওয়ার সংখ্যা।

আরও খবর পড়তে নিচের লিংকে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

করোনায় সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড

করোনায় মারা যাওয়া নারায়ণগঞ্জ সহ সারাদেশের ১৯ জনের বয়স ও ঠিকানা

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ গত ২৪ ঘণ্টায় সারাদেশে করোনায় আক্রান্ত-দের মধ্যে নিহত হয়েছে ১৯ জন  এবং আক্রান্ত হয়েছে আরও ১১৬২ জন। বাংলাদেশের করোনা সংক্রামন শুরু হওয়ার পর এটাই ১দিনে সর্বোচ্চ করোনায় আক্রান্ত ও মৃত্যুর রেকর্ড।