আগামী দিনে ডিএনডি’র এলাকা হবে গুলশানের চেয়েও সুন্দর:- শামীম ওসমান

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমান আরো বলেছেন,আগামী দিনে ডিএনডি’র এ এলাকা হবে গুলশানের চেয়েও সুন্দর। গতবার নির্বাচিত হয়ে ২৬’শ কোটি টাকার কাজ করেছিলাম। এবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর আশা করেছিলাম গতবারের চেয়ে বেশিকাজ করবো। আপনাদের দোয়ায় এবার ৭ হাজার ৪’শ কোটি টাকার কাজ করেছি। নারায়ণগঞ্জের সবচেয়ে বড় সমস্যা ডিএনডির জলাবদ্ধতা। এখানে প্রায় ২০ লাখ লোক পানিবন্ধি ছিলো। এটি সমাধানের জন্য টাকা এনে কাজ শুরু করেছি। আগামী দিনে এ এলাকা হবে গুলশানের চেয়ে সুন্দর। হাতিরঝিলে যেভাবে মানুষ বিনোদনের জন্য বেড়াতে যায়, ঠিক তেমনিভাবে সারাদেশের মানুষ এই এলাকায় বেড়াতে আসবে। তারপরেও আমার স্বপ্ন পূরন হয় নাই। আমি মা-বোন ও বাচ্চাদেরসহ সকলের কাছে দোয়া চাই আগামীতে নির্বাচিত হলে বিশ্বমানের বিশ্ব বিদ্যালয় ও মেডিকেল কলেজ প্রতিষ্ঠা করে নারায়ণগঞ্জবাসীর শিক্ষা এবং স্বাস্থ্য সেবার মান বৃদ্ধিসহ আধুনিক নারায়ণগঞ্জ গড়তে আপনাদেরকে নিয়ে কাজ করবো।

শনিবার (২৯ সেপ্টেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকায় জালকুড়ি হাইস্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, সেরা ও মেধাবী শিক্ষার্থীদেরকে সম্মাননা প্রদান-১৮ই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক সামছুল আলম বাচ্চু, সিদ্ধরগঞ্জ-আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, শ্রমিকলীগ নেতা মজিবুর রহমানসহ আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্ধ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অগ্নিকান্ড

চট্রগ্রামে আরও একটি কন্টেইনার ডিপোতে আগ্নিকান্ড

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ অল্পের জন্য বড় একটি অগ্নিকান্ড থেকে রক্ষা পেল চট্রগ্রামে আরও একটি বেসরকারি কন্টেডনার ডিপো।  কন্টেইনারের আগুন ছড়িয়ে পড়ার