আদমজী বিহারী ক্যাম্পের সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ

নারাযয়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জের আদমজী বিহারী ক্যাম্পের সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

১১মে শনিবার দুপুর সাড়ে ৩টায় মহানগরের ৬নং ওয়ার্ডের আদমজী বিহারী ক্যাম্পে বেসরকারী সংস্থা এফপিওর পৃষ্ঠপোষকতায় স্পেস নামক অপর একটি সংস্থা সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ঈদের আনন্দ বিলিয়ে দিতে এবং দক্ষ জনশক্তি তৈরীতে এ ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ করেছে।
ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই’র সদস্য আবুল হাসনাত কবিরের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব, রেজিষ্ট্রার ও সমবায় অধিদপ্তরের মহাপরিচালক মো: আব্দুল মজিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, র‌্যাব-১১’র সিনিয়র সহকারী পরিচালক, অতিরিক্ত পুলিশ সুপার মো: আলেপ উদ্দিন, পিপিএম, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ আলহাজ্ব মতিউর রহমান মতি, নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ইফতেখার আলম খোকন প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মজিদ বলেছেন, সরকার দেশকে বিশ্বের দরবারে ক্ষুধা ও দারিদ্র মুক্ত আধুনিক উন্নত সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তুলতে ভিশন-৪১ ও ডেল্টা প্লান-২১০০ নিয়ে কাজ করছেন। দেশকে আধুনিক উন্নত সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে হলে সুবিধা বঞ্চিত মানুষদেরকে প্রশিক্ষণ ও আর্থিক সহযোগিতার মাধ্যমে দক্ষ জনশি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আদমজী

সিদ্ধিরগঞ্জে আদমজী বিহারী ক্যাম্পে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-১২