আদমজী

সিদ্ধিরগঞ্জে আদমজী বিহারী ক্যাম্পে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-১২

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃসিদ্ধিরগঞ্জের আদমজী বিহারী ক্যাম্পে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে ১২ জন আহত হয়েছে।
২১ শুক্রবার জুন দুপুরে আদমজী বিহারী ক্যাম্পে এ ঘটনাটি ঘটেছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষের ঘটনায় সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে উভয় পক্ষ।

আহতরা হলো, বিহারী ক্যাম্পের আব্দুল কাইয়ুমের ছেলে শাকিল (৪৭), ওয়াহিদের স্ত্রী বেবি বেগম (৪০) এবং অপর পক্ষের মৃত মোঃ দ্বীনের ছেলে ভোলা মেম্বার (৪৮), ওয়াসিম (২৮), সহিদের ছেলে সাব্বির (২৬), জাহাঙ্গীরের ছেলে হৃদয় (২১), (২১), সানোয়ার (১৮), তার ভাগিনা রিয়ান (১৯) ও মোঃ আলীর ছেলে শাওন (১৭)। আউয়ালের ছেলে মিলন (২০), তার স্ত্রী আনোয়ারা (৩৫), তার ছেলে ঝিনুক ।

অভিযোগ সূত্রে জানা যায়, জুমআ নামাজের পুর্বে বিহারী ক্যাম্পের শাকিল একই এলাকার নাটকি নানী (৬০) নামক বৃদ্ধাকে মহল্লার রাস্তায় পেয়ে দুষ্টুমির ছলে বলেন নানী আজতো শুক্রবার তোমাকে নিয়ে এক ফুল দুই মালী ছবি দেখতে সিনেমায় যাব।
এসময় একই এলাকার ভোলা মেম্বারের স্ত্রী আনোয়ারা এ কথা শুনে বাসায় গিয়ে তার স্বামীকে বলে যে শাকিল তাকে এ কথা বলেছে।

পরে  ভোলা তার লোকজন নিয়ে শাকিল মসজিদ থেকে বের হলে তাকে মারধর শুরু করে। খবর পেয়ে শাকিলের পরিবারের লোকজন ঘটনাস্থলে আসলে তাদেরকেও  লাঠিসোঠা ও দেশিয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ৬ জনকে রক্তাক্ত জখম করে এবং বাড়ী-ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।

ঘটনার সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদ উদ্দিন জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। উভয় পক্ষই থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আদমজী বিহারী ক্যাম্পের সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী ও সেলাই মেশিন বিতরণ

নারাযয়ণগঞ্জ বাণী২৪.কমঃ সিদ্ধিরগঞ্জের আদমজী বিহারী ক্যাম্পের সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী ও সেলাই মেশিন