কাউন্সিলর খোরশেদ

এবার করোনায় আক্রান্ত হলেন নারায়ণগঞ্জের করোনা বীর কাউন্সিলর খোরশেদ

নারায়ণগঞ্জ বাণী২৪ঃ এবার করোনায় আক্রান্ত হয়েছেন নারায়ণগঞ্জের করোনা বীর খ্যাত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। ৩০ মে শনিবার তার করোনা পজেটিভ এসেছে। তবে করোনায় আক্রান্ত হয়ে নিজ বাড়িতেই আইসোলোশনে আছেন বলে গনমাধ্যমকে জানিয়েছেন খোরশেদ।

কাউন্সিলর খোরশেদ বলেন, আমি নিজে আক্রান্ত হলেও আমার সব কার্যক্রম ঠিক থাকবে ,আমার টিম সক্রিয় থাকবে, আমার মোবাইল ফোন সব সময় খোলা থাকবে এবং যতদিন বেঁচে আছি ততদিন করোনার সাথে যুদ্ধ থেকে এক বিন্দুও পিছপা হব না।

প্রসঙ্গত নারায়ণগঞ্জে করোনার প্রকোপ শুরু হতেই করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যাক্তিদের যখন মানুষ দাফনে সামাজিক ভাবে এমনকি পারিবারিক ভাবেও দাফনে অনীহা তখন করোনার এই ক্রান্তি কালে নিজের জীবনের তোয়াক্কা না করে অসহায় অবহেলিত মানুষের পাশে এসে দাড়িয়েছেন।


নিজ উদ্যোগেই কাউন্সিলর খোরশেদ গঠন করেছেন লাশ দাফনের একটি দক্ষ টিম। করোনা রোগীদের সংস্পশে আসা এই করোনা বীরের স্ত্রীও এর আগে করোনায় আক্রান্ত হয়েছেন। তবুও তার ভিতরে কোন শংকা কাজ করেনি। নির্ভয়ে চালিয়ে যাচ্ছেন দাফন কাজ। এ পর্যন্ত তিনি এবং তার টিম ৬১ টি লাশ দাফন করেছেন।

 

করোনার এই মহামারিতে নিজের জীবনের কথা চিন্তা না করে নিজ উদ্যোগে লাশ দাফনের এই ভয়ানক দায়িত্ব পালনে সাহসী ভুমিকা পালন করায় ননারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান তাকে করোনা বীর হিসেবে আখ্যা দেন।

অবশেষে নিজেই করোনায় আক্রান্ত হলেন নারায়ণগঞ্জের করোনা বীর খ্যাত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। এখন থেকে তিনি স্বস্ত্রীক নিজ বাসায় আইসোলোশনে আছেন।


আরও খবর পড়তে নিচের লিংকে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শপিংমল

যে কারনে রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হলো

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ রাত ৮ টার পর সারাদেশে মার্কেট-দোকান বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে। আওয়াতায় থাকছে  বিপণি বিতান, কাঁচা বাজার সহ অন্য সকল দোকান পাঠও।