নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত

করোনায় ৩ উপজেলায় মৃত্যু আরও ৫ জনের-জেনে নিন গত ২৪ ঘন্টার সর্বশেষ

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ  নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু বরণ করেছে ৫ জন। এর মধ্যে জেলার সোনারগাঁও উপজেলায় ৩ জন , সদর উপজেরয় ১ জন ও বন্দর উপজেলায় ১ জন। মৃত্যু হওয়া ৫ জনের মধ্যে ২ জন পরুষ ও ৩ জন নারী।



গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে আড়াইহাজার উপজেলায় ৯ জনের, বন্দর উপজেলায় ১১ জনের, সিটি এলাকায় ৩৭ জনের, সদর উপজেলায় ২৮ জনের, রুপগঞ্জ উপজেলায় ২৮ জনের এবং সোনারগাঁও জেলায় ১৩ জনের করোনায় আক্রান্ত হয়েছে।

আরও পড়ুনঃ- নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জ জেলার সিটি এলাকা সহ সকল উপজেলা গুলো থেকে ৭৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন নমুনা সহ জেলায় মোট নমুনা সংগ্রহের সংখ্যা ১ লক্ষ ৫১ হাজার ৮৩১ টি ।



যার মধ্যে জেলায় মোট করোনা পজেটিভ পাওয়া গেছে ২৩ হাজার ৭০৬ জনের। গত ২৪ ঘন্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১২৬ জন। নতুন মৃত্যু সহ জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৩০৫। বর্তমানে জেলায় করোনা পজেটিভ রুগীর সংখ্যা ৩১৮৩ জন।

নমুনা পরীক্ষায় শনাক্তের হার ১৬.৬০ ভাগ



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গ্রেফতার

রুপগঞ্জে ইয়াবা সহ মাদক ব্যবসায়ি গ্রেফতার

নারায়গঞ্জ বাণী২৪.কমঃ রুপগঞ্জে ইয়াবা সহ এক মাদক ব্যবসয়িকে  গ্রেফতার করেছে পলিশ। গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ির নাম মামুন। সে  মাদক কারবারি মামুন উপজেলার