যৌন হয়রানি

করোনা আক্রান্ত গৃহবধুকে চিকিৎসাধিন অবস্থায় যৌন হয়রানি-ওয়ার্ডবয় গ্রেফতার

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ করোনা আক্রান্ত এক গৃহবধুকে হাসপাতালে চিকিসাধিন অবস্থায় যৌন হয়রানি করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে।

এ ঘটনায় অভিযুক্ত খুলনা ডেডিকেটেড হাসপাতালের ওয়ার্ডবয় নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত ওয়ার্ডবয়  নজরুল ইসলাম  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আউট সোর্সিং কর্মচারি হিসেবে কর্মরত ছিলো।



জানা গেছে, জুন ৬ আক্রান্ত হয়ে ওই গৃহবধূ হাসপাতলে ভর্তি হওয়ার পর থেকেই ওয়ার্ডবয় নজরুল ইসলাম তাকে নানা ভাবে  উত্যক্ত করত। প্রতি রাতে সে নানা অযুহাতে গৃহবাধুর শরীরের বিভিন্ন জায়গায় হাত দিত ও দেওয়ার চেষ্টা করতো।

পরে ওই গৃহবধু ১৫ জুন সুস্থ হয়ে বাড়ি ফিরে পরিবারে সদস্যদের এ ঘটনা জানালে তার স্বজনরা হাসপাতাল কর্তৃপক্ষকে মৌখিক অভিযোগ দেয়। অভিযোগ পাওয়ার সাথে সাথেই ওয়ার্ডবয় নজুরুল ইসলামকে হাসপাতাল কর্তৃপক্ষ তাৎক্ষণিক বরখাস্ত করে। তারপর পুলিশ এসে তাকে গ্রেফতার করে।


এঘটনা ওয়ার্ডবয় নজুরুল ইসলামের বিরুদ্ধে  নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন সোনাডাঙ্গা মডেল থানার ওসি (তদন্ত) রাধেশ্যাম সরকার। তিনি জানান, নজুরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন জানানো হবে।

নারায়ণগঞ্জের করোনার সর্বোশেষ অবস্থা-ক্লিক করুন এখানে

আরও পড়ুন নিচের লিংকে ক্লিক করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ধর্ষ‌ণের হুম‌কি

হাফ ভাড়া নি‌তে অসম্ম‌তি-ছাত্রী‌কে ধর্ষ‌ণের হুম‌কি-ভিডিও দেখুন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হাফ ভাড়া নি‌তে অসম্ম‌তি জানিয়ে ছাত্রী‌কে ধর্ষ‌ণের হুম‌কি দেওয়া হয়েছে। প্রতিনিয়তিই বাসের ড্রাইভার,কন্ট্রেকটার ও হেলপার দ্বারা বাসে