ক্যান্সার আক্রান্ত শাওনের চিকিৎসা ও সংসার খরচের দায়িত্ব নিলেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ নারায়ণঞ্জের বন্দর উপজলার ক্রিকেট কোচ ক্যান্সার আক্রান্ত কাজী ছাফফাত হোসেন শাওন এর চিকিৎসা ব্যয় বহনের দায়িত্ব নিয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

একই সাথে ক্রিকেটারকাজী ছাফফাত হোসেন শাওনের মা আর তিন ভাইকে নিয়ে সংসারটির আগামী ১ বছরের ব্যয় বহনের দায়িত্ব গ্রহন কারার ঘোষনা দেন তিনি।


১৫ আগস্ট শনিবার বিকেল সাড়ে ৩টায় এমপি সেলিম ওসমান কাজী ছাফফাত হোসেন শাওন এর বাসায় জান ও  গিয়ে তাঁর খোজ খবর নেন এবং তার চিকিৎসার সকল ব্যয় ভার বহন করেন।

সেলিম ওসমান বলেন, গত কয়েকদিন ধরেই তাঁর ব্যক্তিগত ফেসবুক পেইজ সেলিম ওসমান সাপোটার্স ফোরামের ইনবক্সে শাওন এসএমএস করে সহযোগীতা কামনা করে আসছিলেন। ব্যাস্ততার কারনে চেক করতে পারেনি। গতকাল ১৪ আগষ্ট শাওনের মেসেজ গুরো দেখার পর দ্রুত আমি তার যোগাযোগ করি এবং ছুটে আসি।


শাওনের বাসায় এসে  পরিবারের সাথে কথা বলে  কোচ ক্যান্সার আক্রান্ত কাজী ছাফফাত হোসেন শাওন এর চিকিৎসা ব্যয় বহনের দায়িত্ব গ্রহন করেন ও আগমী ১ বছর তার  পরিবারকে প্রতি মাসে ১৫ হাজার টাকা করে প্রদান করার ঘোষনা দেন।

 

এসময়  সেলিম ওসমানের সাথে আরও উপস্থিথ ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিট কমান্ড এর সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, এমপি সেলিম ওসমান এর জামাতা ও উইজডম অ্যাটায়ার্স লিমিটেড এর নির্বাহী পরিচালক আখতার হোসেন অপূর্ব, মহানগর যুব মহিলালীগ এর সভানেত্রী ইসরাত জাহান খান স্মৃতি, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হটাৎ করেই যে কারনে আর্ন্তজাতিক ক্রিকেট থেকে তামীমের বিদায়

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ হটাৎ করেই আর্ন্তজাতিক সকল প্রকার ক্রিকেট ম্যাচ থেকে অবসর গ্রহন করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের ওপেনার ও বর্তমান জাতীয় দলের অধিনায়ক তামীম ইকবাল।