ঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী

সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে এড. শাহাজাদার নেতৃত্বে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃ সোনারগাঁয়ে জামপুর ইউনিয়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দোয়া, মিলাদ মহফিল ও গনভোজের আয়োজন করেছে জামপুর ইউনিয়ন পরিষদের পরবর্তী নির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আওয়ামীলীগ নেতা এড. শাহাজাদা ভূইয়া।


১৫ আগস্ট শনিবার জামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এড. শাহাজাদার নেতৃত্বে ৮ টি স্পটে দোয়া, মিলাদ মহফিল ও গনভোজের আয়োজন করা হয়। প্রতিটি স্পটে জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয় এবং দোয়া শেষে অসহায়দের মাঝে খাবার বিতরন করা হয়।

প্রতিটি স্পটে এড. শাহাজাদা দোয়া. মিলাদ মাহফিল ও খাদ্য বিতরন অনুষ্ঠানে অংশ গ্রহন করেন। পরে তিনি সোনারগাঁ থানা আওয়ামীলীগের সিনিয়র নেতাদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন। বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীবঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী


এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বুরুমদী উচ্চ বিদ্যালয়ের কতৃপক্ষ কতৃক আয়োজিত দোয়া মাহফিলে অংশ নিয়ে যাত্রা শুরু করেন এড. শাহাজাদা ভূইয়া।

 

জামপুর ইউনিয়ন যূবলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান, ৬নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা রাসেল মাহমুদ. মামুন ভূইয়া. রবিন সহ আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা কর্সীরা এ সময় তার সাথে ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*