এমসি কলেজ গণধর্ষণ

গৃহবধূকে অপহরণ করে আটকে রেখে ১০ দিন যাবৎধর্ষণ-অতঃপর

নারায়ণগঞ্জ বাণী২৪.কমঃগৃহবধূকে অপহরণ করে ১০ দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে এক যুবককের বিরুদ্ধে।  এ ঘটনায়  ধর্ষণের শিকার গৃহবধুর বাবা থানায় মামলা দায়ের করার পর অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুনঃ-নারায়ণগঞ্জে আসার পথে বাসের ভেতরে ড্রাইভার সহ ৬ জন মিলে গনধর্ষণ




জানা গেছে,  দেড় বছর আগে আলমডাঙ্গায় এক দিনমজুরের মেয়ের সাথে বিয়ে হয় পার্শ্ববর্তী মোচাইনগর গ্রামে।শ্বশুর বাড়ি ২২ মে বাবার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হন ওই গৃহবধু।

রাস্তায় অভিযুক্ত যুবকএকই গ্রামের মানিক মিয়ার সঙ্গে গৃহবধুর দেখা হলে মটর সাইকেলে করে পৌছে দেওয়ার কথা বলে তাকে  চুয়াডাঙ্গা সদর উপজেলার দশমাইল গ্রামের  মোহর আলীর বাড়িতে নিয়ে গিয়ে। সেখানে মানিক ওই গৃহবধূকে আটকে রেখে জোরপূর্বক ১০ দিন যাবৎ ধর্ষণ করে ।



গত ২ জুন মানিক মিয়া তাকে বাড়িতে পৌছে দেওয়ার কথা বলে মটর সাইকেলে করে ভালাইপুর বাজারে নামিয়ে দিয়ে  কৌশেলে পালিয়ে যায়।

এরপর র্ধষণণের শিকার গৃহবধু তার বাড়িতে গিয়ে তার বাবাকে জানালে তার বাবার শুক্রবার রাতে আলমডাঙ্গা থানায় বাদী হয়ে অপহরণ এবং নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত মানিক মিয়াকে গ্রেফতার করে।



আটকের পর আজ শনিবার অভিযুক্ত মানিক মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Narayanganjbani24

নারায়ণগঞ্জে ছাত্রলীগের কর্মীসভায় নেতাকর্মীদের ঢল-Narayanganjbani24

Narayanganjbani24: মিছিলের নগরীতে পরিণত হয়েছে ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার লক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের ঘোষিত নারায়ণগঞ্জ ছাত্রলীগের কর্মসূচি। অনুষ্ঠানস্থল শহরের অক্টোফিস